• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বাইডেনকে হাত-পা বেঁধে অপহরণ!

প্রকাশ:  ৩১ মার্চ ২০২৪, ১৯:১৭
পূর্বপশ্চিম ডেস্ক

বিতর্ক আর সমালোচনা যেন পিছু ছাড়ছে না সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। কখনো বক্তব্য, কখনো পোস্ট বা ভিডিও প্রকাশ করে নিত্য নতুন বিতর্ক তৈরি করে চলেছেন তিনি।

এবার ট্রাম্প একটি ভিডিও প্রকাশ করে বির্তকে জড়িয়েছেন। ভিডিওটি আবার অন্য কাউকে নিয়ে নয়, বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ও আগামী নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী জো বাইডেনকে নিয়ে। ভিডিও দেখে মনে হবে হাত-পা বেঁধে বাইডেনকে কেউ অপহরণ করে নিয়ে যাচ্ছেন! এই ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই সমালোচনার মুখে পড়েছেন ট্রাম্প।

গত শুক্রবার (২৯ মার্চ) বিকেলে নিজের সামাজিক মাধ্যম ট্রুথ সোশ্যাল প্ল্যাটফর্মে এই ভিডিওটি পোস্ট করেন ট্রাম্প। ভিডিওতে দেখা যায়, একটি সড়কে দুটি পিকআপ গাড়ি চলছে। দুটি গাড়িতেই ট্রাম্পপন্থি বিভিন্ন ছবি ও চিহ্ন রয়েছে। তবে শেষের গাড়ির পেছনে দেখা যায় হাত-পা বাঁধা বাইডেনের ছবি। ছবি দেখে যে কেউ মনে করবেন তাকে অপহরণ করে নিয়ে যাওয়া হচ্ছে।

এই ভিডিও সামনে আসতেই রিপাবলিকান পার্টির প্রার্থী ট্রাম্পের তুমুল সমালোচনা করেছে বাইডেনের নির্বাচনী শিবির। তারা বলছে, ট্রাম্পের এই ধরনের পোস্ট দেশকে সহিংসতার দিকে ঠেলে দিতে পারে।

বাইডেনের মুখপাত্র মাইকেল টাইলার এএফপিকে বলেছেন, ট্রাম্প নিয়মিত রাজনৈতিক সহিংসতাকে উসকে দিচ্ছেন। এখন সময় এসেছে তাকে গুরুত্বসহকারে নেওয়ার।

তবে এত কিছুর পরও নিজেদের অবস্থানে অনঢ় ট্রাম্পের ট্রাম্পের নির্বাচনী দল। ট্রাম্পের মুখপাত্র স্টিভেন চেউং বলেছেন, ডেমোক্র্যাট ও তাদের উন্মাদ সমর্থকরা শুধু প্রেসিডেন্ট ট্রাম্প ও তার পরিবারের বিরুদ্ধে ঘৃণ্য সহিংসতার ডাক দেয়নি, তারা আসলে তার বিরুদ্ধে দেশের বিচার ব্যবস্থাকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছেন।

তবে এই বিষয় এখানো কোনো মন্তব্য করেনি মার্কিন সিক্রেট সার্ভিস। এই সংস্থাটি আমেরিকার বর্তমান ও সাবেক প্রেসিডেন্টদের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত।

ডোনাল্ড ট্রাম্প,জো বাইডেন,অপহরণ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close