• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিদ্যুৎ বিল বেশি আসায় টেকনিশিয়ানকে হত্যা

প্রকাশ:  ২৬ এপ্রিল ২০২৪, ২৩:২৪
পূর্বপশ্চিম ডেস্ক

বিদ্যুৎ বিভাগ নিয়ে অভিযোগের অন্ত নেই গ্রাহকদের। বিল বেশি আসার মতো অভিযোগ যেন স্বাভাবিক ঘটনা। তবে এবার সামনে এসেছে এক বিচিত্র ঘটনা। বিল বেশি আসায় টেকনিশিয়ানকে কুপিয়ে হত্যা করেছেন এক যুবক। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এমন তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, বিল বেশি আসায় ওই যুবক দপ্তরে গিয়ে অসন্তোষ জানান। তবে বিষয়টিতে কোনো কাজ না হওয়ায় তিনি এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন। পরে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সংবাদমাধ্যম জানিয়েছে, গত বুধবার ভারতের মহারাষ্ট্রের পুনেতে এ ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, বিদ্যুৎ বিল নিয়ে বিরোধের জেরে মহারাষ্ট্র স্টেট ইলেকটিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (এমএসইডিসিএল) এক নারী টেকনিশিয়ানকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ জানিয়েছে, জেলার এক যুবক এ হত্যাকাণ্ডটি ঘটিয়েছেন।

হত্যার শিকার ওই নারী টেকনিশিয়ানের নাম রিংকু থাইট। আর হত্যাকারী যুবকের নাম অভিজিৎ পোত।

পুনের সুপা থানা পুলিশের এক কর্মকর্তা জানান, বুধবার সকালের দিকে বারমতি গ্রামের মোরগাঁওয়ে বিদ্যুৎ বিভাগের অফিসে এক নারী টেকনিশিয়ানের ওপর অভিজিৎ নামে এক যুবক হামলা চালিয়েছেন। তিনি নিজের বাসার বিদ্যুৎ বিলে অতিরিক্ত ৫৭০ রুপি যুক্ত করা হয়েছে বলে অভিযোগ করেছিলেন। কিন্তু তার অভিযোগের বিষয়ে কোনো ব্যবস্থা নেয়নি বিভাগ।

অভিযোগের পরও ব্যবস্থা না নেওয়ায় বুধবার সকালে তিনি আচমকা বিদ্যুৎ অফিসে যান। এরপর সেখানকার এক নারী টেকনিশিয়ানের ওপর হামলা চালান। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুনে পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

বিদ্যুত বিল,নারী টেকনিশিয়ান,হত্যা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close