• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সাংবাদিকের ওপর হামলার মামলায় সাবেক যুবলীগ নেতার জামিন

প্রকাশ:  ৩০ জানুয়ারি ২০২২, ১৬:০২
নিজস্ব প্রতিবেদক
চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট

রাজধানীর মগবাজারের পেয়ারাবাগ এলাকায় সাংবাদিক এমদাদুল হক খানের ওপর হামলার মামলায় রমনা থানা যুবলীগের সাবেক সহসভাপতি খোরশেদুল আলম ওরফে মাসুদ ও তার সহযোগী ইয়াসিন মোল্লার জামিন আবেদন মন্জুর করেছে আদালত।

রোববার (৩০ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ রেজা নূরের আদালত এ আবেদন মন্জুর করে। দুই আসামির পক্ষে জামিন শুনানি করেন আইনজীবী দীপংকর ঘোষ ।

শুনানিতে তিনি বলেন, ঘটনার বিষয়ে আসামিরা কিছুই জানে না। তারা পরিস্থিতির শিকার। তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো অভিযোগ নেই। সম্পূর্ণ অন্যায় ও বেআইনিভাবে তাদের মামলায় সম্পৃক্ত করা হয়েছে। তাদের জামিনের প্রার্থনা করছি।

শুনানির সময় মামলার বাদী সাংবাদিক এমদাদুল হক খান আদালতে হাজির ছিলেন। আসামিদের জামিনে আপত্তি নেই মর্মে আদালতকে জানান তিনি।

সাংবাদিক এমদাদুল বলেন, মাসুদের স্ত্রী তার সহকর্মী। তার অনুরোধে এ দুই আসামির জামিনে অনাপত্তি দিচ্ছি। তবে পরবর্তীতে আসামিদের সঙ্গে সুষ্ঠু মীমাংসা না হওয়া পর্যন্ত মামলা চলমান থাকবে।

প্রসঙ্গত, জোর করে বাসায় ঢুকে হামলা চালিয়ে এমদাদুলকে জখম করে বাসা থেকে মালামাল চুরি, ভাঙচুর ও তার স্ত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগে মামলাটি দায়ের করা হয়।

মামলার এজাহারে জানা যায়, এমদাদুল যে ফ্ল্যাটে ভাড়া থাকেন, সেটি খোরশেদুলের স্ত্রীর নামে। এমদাদুল তিন বছরের লিখিত চুক্তিতে সম্প্রতি এ ফ্ল্যাটটি ভাড়া নেন। বুধবার রাত ১১টার দিকে খোরশেদুল ও অজ্ঞাত দুই–তিনজন এমদাদুলের ফ্ল্যাটে আসেন। এমদাদুলের স্ত্রীর দরজা খুলে দিলে খোরশেদুল তাকে ধাক্কা মেরে ফেলে দেন এবং বাসার ভেতরে ঢোকেন।

এজাহারে আরো বলা হয়, কিছু বুঝে ওঠার আগেই এমদাদুলকে কিল, ঘুষি ও লাথি মারতে থাকেন খোরশেদুল। এ সময় এমদাদুলকে বাঁচাতে গেলে তার স্ত্রীকেও মারধর করেন এবং তার গলা থেকে সোনার চেন ছিনিয়ে নেন। পরে খোরশেদুল তার সহযোগীদের নিয়ে বাড়ির গ্যারেজে থাকা মোটরসাইকলটি ভাঙচুর করেন।

পূর্বপশ্চিমবিডি/জেএস

যুবলীগ,সাংবাদিক,চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close