• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

অ্যাওয়ার্ডের নামে প্রতারণা, রাজুর বিরুদ্ধে বনানী থানায় অভিযোগ

প্রকাশ:  ২৮ জুলাই ২০২২, ২০:১৩
নিজস্ব প্রতিবেদক

শাহজাহান ভূঁইয়া রাজু অবৈধভাবে মিরর ফ্যাশন লাইফস্টাইল ম্যাগাজিন পত্রিকার মালিক সেজে বিভিন্ন অনুষ্ঠান, ফ্যাশন শো, বিজনেস অ্যাওয়ার্ডসহ গুরুত্বপূর্ণ ব্যক্তির ছবি ম্যাগাজিনের কাভার পেজে ছাপিয়ে প্রতারণা করে আসছে- এমন অভিযোগে রাজধানীর বনানী থানায় বৃহস্পতিবার (২৮ জুলাই) সাধারণ ডায়েরি করেছেন মিরর ফ্যাশন ম্যাগাজিন ও সাপ্তাহিক ফিন্যানশিয়াল মিরর এবং দৈনিক মাতৃভূমি পত্রিকার প্রকাশক ও স্বত্বাধিকারী প্রতিষ্ঠান মিরর মাল্টিমিডিয়া প্রোডাকশন লি. এর ব্যবস্থাপনা পরিচালক মশি শ্রাবণ।

ডায়েরিতে উল্লেখ করা হয়, শাহজাহান ভূঁইয়া রাজুর পত্রিকা প্রকাশে সরকারের অনুমতি (ডিক্লারেশন) নেই। ডিসি অফিসে রাজু ব্ল্যাক লিস্টে থাকার পরেও মিরর নাম দিয়ে পত্রিকা প্রকাশ করছে। পত্রিকার নামে বিভিন্ন অনুষ্ঠান করছে এবং সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অনবরত জালিয়াতি ও প্রতারণা করে যাচ্ছে। এরই অংশ হিসাবে ২৮-৩০ জুলাই বনানীর হোটেল শেরাটনে মিরর ম্যাগাজিনের ব্যানারে বিজনেস অ্যাওয়ার্ড ২০২২ ও ফ্যাশন শো করে অবৈধভাবে অনুষ্ঠান করতে যাচ্ছে

আরও বলা হয়, ভারতীয় শিল্পী শিল্পা শেঠীকে এনে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে কোটি টাকার অবৈধ বাণিজ্য করার পাঁয়তারা চালাচ্ছে। মিরর’র ভাবমূর্তি নষ্ট করছে রাজু।

এ বিষয়ে মশি শ্রাবণ গণমাধ্যমকে বলেন, সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন পত্রপত্রিকার মাধ্যমে জানতে পারি রাজু ও ইভান শাহরিয়ার মিররের নাম ব্যবহার করে অনুষ্ঠানের আয়োজন করেছে। মিরর ফ্যাশন পত্রিকার নাম অবৈধভাবে ব্যবহার করে রাজু অনুষ্ঠান করলে আমার ইমেজ নষ্ট হবে। এর সকল দায় আমার উপর আসতে পারে। এজন্য আইনি সহায়তা পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

অভিযোগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close