• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

সাভারে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০

প্রকাশ:  ১০ জুলাই ২০২৩, ১৬:২৮
ঢাকা (সাভার) প্রতিনিধি

ঢাকার সাভারে আধিপত্য বিস্তার কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে।

রোববার (৯ জুলাই) রাত ১০টার দিকে সাভার বাসস্ট্যান্ডের ঢাকা-আরিচা মহাসড়কের পার্শ্ববর্তী সুপার ক্লিনিকসংলগ্ন এলাকার একটি খাবার হোটেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় গুরুতর আহত তিনজনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে সাভারের বাজার বাসস্ট্যান্ডের রাজ্জাক প্লাজা ও সুপার ক্লিনিকের পাশের গলির ভেতরের একটি খাবার হোটেলে স্থানীয় পিনিক রাব্বি ও হৃদয় গ্রুপ নামে দুটি কিশোর গ্যাং গ্রুপের সদস্যদের মাঝে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয় গ্রুপের সদস্যরা দেশীয় ধারালো অস্ত্র হাতে একে অপরের ওপর হামলা চালায়। মুহূর্তেই ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে আহতদের পার্শ্ববর্তী সুপার ক্লিনিকে নিয়ে গেলে এদের মধ্যে গুরুতর আহত তিনজনকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা হলেন, পিনিক রাব্বি গ্রুপের আকাশ (২১), ইয়াসিন (২২) ও সোহাগ (২১)। বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়দের অভিযোগ, এলাকায় ভয়ভীতি সৃষ্টি ও ত্রাস কায়েম করতে এবং কিশোর গ্যাংয়ের আধিপত্য বিস্তার করতেই এই তাণ্ডব। এরা সবাই উঠতি বয়সি ও বখাটে। দুই গ্রুপের সদস্যদের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে। প্রায়ই তারা এলাকায় চাঁদাবাজি ও ছিনতাইসহ নানা ধরনের অপরাধ করে আসছে।

এ ব্যাপারে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। অপরাধী যতই শক্তিশালী হোক না কেনো, কোনো ছাড় নয়। কিশোর গ্যাংয়ের এসব অপতৎপরতা রোধে পুলিশ সচেষ্ট রয়েছে।

কিশোর গ্যাং
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close