• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

বান্ধবীকে ভিডিও পাঠানো নিয়ে সংঘর্ষ, আহত ২

প্রকাশ:  ০৩ নভেম্বর ২০২২, ২১:৩১
নোয়াখালী প্রতিনিধি

বান্ধবীকে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এক শিক্ষার্থীর গাঁজা সেবনের ভিডিও পাঠানো নিয়ে সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনায় দুইজন আহত হয়েছেন। ঘটনা তদন্তে বৃহস্পতিবার (৩ নভেম্বর) তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২ নভেম্বর) দিনগত গভীর রাতে এ ঘটনা ঘটে। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, ভাষা শহীদ আবদুস সালাম হলের গণরুমে (১০৪ নম্বর কক্ষ) গাঁজা সেবন করেন বিশ্ববিদ্যালয় সমাজবিজ্ঞান বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সৌরভ সাহা। সেই ঘটনার ভিডিও করেন একই বর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী স্বাধীন আহমেদ। তিনি ওই ভিডিও সৌরভের বান্ধবীকে পাঠান।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে বুধবার রাতে ক্যাম্পাসের গাছ থেকে ডাব খাওয়ার কথা বলে হল থেকে স্বাধীনকে ত্রিধর্মী উপাসনালয়ের সামনে ডেকে নেন সৌরভ। পরে আদনান আলী, শাকিল মোস্তফা, মোমিন সরকার, মুয়াজ ইবনে আকবর রূপম ও আরমানসহ কয়েকজন স্বাধীনকে পিটিয়ে আহত করেন। পরে এ ঘটনা জানাজানি হলে দুই পক্ষের শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম পরিস্থিতি শান্ত করে।

এ বিষয়ে জানতে সৌরভ সাহা ও স্বাধীন আহমেদের মোবাইল ফোনে একাধিকবার কল করা হয়। তবে বন্ধ থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

ভাষা শহীদ আবদুস সালাম হলের প্রভোস্ট আনিসুজ্জামান রিমন বলেন, শুনেছি ধূমপান করার ভিডিও পাঠানো নিয়ে দুপক্ষের সংঘর্ষ-মারামারি হয়েছে। হলের একটি দরজা ভাঙচুর করা হয়েছে।

তিনি বলেন, ঘটনা তদন্তে ভাষা শহীদ আবদুস সালাম হলের সহকারী প্রভোস্ট সহকারী অধ্যাপক রায়হান আহমেদ, রিয়াজ মোরশেদ ও কামরুজ্জামানকে দায়িত্ব দেওয়া হয়েছে। তাদের পাঁচ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নোয়াখালী,নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,আহত,বান্ধবী,ভিডিও,সংঘর্ষ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close