• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে তৃতীয় মেধাতালিকার ভর্তি চলবে ১১ আগস্ট পর্যন্ত

প্রকাশ:  ১০ আগস্ট ২০২৩, ১৩:৩৭
তারেক হাসান , জবি প্রতিনিধি

গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের সমন্বিত ভর্তি কার্যক্রমের ৩য় পর্যায়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে স্নাতক (সম্মান) ও বিবিএ ১ম বর্ষে ভর্তি এবং কাগজপত্রাদি জমাদানের নির্দেশ দেয়া হয়েছে।৩য় মেধাতালিকায় ৯ আগস্ট থেকে ১০ আগষ্ট পর্যন্ত অনলাইনে টাকা জমা দিয়ে ভর্তি হতে পারবেন শিক্ষার্থীরা। এ ছাড়াও ১০ থেকে ১১ আগষ্ট ডিন অফিসে কাগজপত্রাদি জমা যাবে।

বুধবার ৯ (আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এ, বি এবং সি ইউনিটে ২০২২-২৩ শিক্ষাবর্ষে ৯ আগস্ট দুপুর ১২:০০ ঘটিকা হতে ১০ আগস্ট তারিখ রাত ১১:৫৯ ঘটিকা পর্যন্ত অনলাইনে টাকা জমা দিয়ে প্রাথমিক ভাবে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ১০ আগস্ট হতে ১১ আগস্ট পর্যন্ত সকাল ১০:০০ ঘটিকা হতে বিকাল ৪:০০ ঘটিকার মধ্যে সংশ্লিষ্ট ডীন অফিসে এসে ভর্তি ফিস জমার প্রাপ্তি স্বীকার রশিদ প্রদর্শনপূর্বক নিম্নবর্ণিত কাগজপত্রাদি জমা দিয়ে Receipt for submitted original documents (Applicants' copy) সংগ্রহ করে প্রাথমিক ভর্তি নিশ্চিত করতে হবে।

ভর্তির সময় এসএসসি এবং সমমান পরীক্ষার মূল নম্বরপত্র এবং এইচএসসি ও সমমান পরীক্ষার মূল নম্বরপত্র জমা দিতে হবে।

প্রসঙ্গত, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে মোট আসন রয়েছে ২ হাজার ৭৬৫টি। দ্বিতীয় মেধাতালিকা থেকে ভর্তি হয়েছেন ৭৭৭ জন শিক্ষার্থী। প্রথম মেধাতালিকা থেকে ভর্তি হয়েছিল ১ হাজার ৮৬২ জন। সে হিসেবে বিশ্ববিদ্যালয়টিতে এখনো ১২৬ টি আসন ফাঁকা রয়েছে। এবার আগস্টের মাঝমাঝি থেকে প্রথম বর্ষের ক্লাস শুরু করার পরিকল্পনা রয়েছে ভর্তি কমিটির।

জবি,জগন্নাথ বিশ্ববিদ্যাল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close