• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

আন্তঃক্যান্টনমেন্ট স্কুল ও কলেজ এর সংসদীয় বিতর্ক প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত

প্রকাশ:  ০৮ সেপ্টেম্বর ২০২৩, ১৪:১৫
নিজস্ব প্রতিবেদক

আন্তঃক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের সংসদীয় বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) বাংলা বিতর্ক প্রতিযোগিতার সমাপনী শহিদ বীর উত্তম লেঃ আনোয়ার গার্লস কলেজের অডিটোরিয়ামে এবং আন্তঃক্যান্টনমেন্ট ইংলিশ মিডিয়াম স্কুল ও কলেজের সংসদীয় ইংরেজী বিতর্ক প্রতিযোগিতার সমাপনী বারিধারা স্কলার্স ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

সংসদীয় বাংলা বিতর্ক প্রতিযোগিতা-২০২৩ এ স্কুল পর্যায়ে শহিদ বীর উত্তম লেঃ আনোয়ার গার্লস স্কুল ও কলেজ চ্যাম্পিয়ন ও কলেজ পর্যায়ে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং সংসদীয় ইংরেজী বিতর্ক প্রতিযোগিতা-২০২৩ এ স্কুল পর্যায়ে ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল অ্যান্ড কলেজ, চট্টগ্রাম চ্যাম্পিয়ন ও কলেজ পর্যায়ে আদমজী ক্যান্টনমেন্ট কলেজ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। শ্রেষ্ঠ বক্তা স্কুল-সারা তাসনিম,আহনাফ সিদ্দিক ও শ্রেষ্ঠ বক্তা কলেজ-মারজানুল জান্নাত মেধা। বিতর্ক প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সমাপনী দিবসে প্রধান অতিথি হিসেবে মেজর জেনারেল মোঃ মঈন খান, এনডিসি, পিএসসি, জিওসি ও এরিয়া কমান্ডার,লজিস্টিকস্ এরিয়া, বাংলাদেশ সেনাবাহিনী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এছাড়াও সামরিক বাহিনীর উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন কলেজ ও স্কুলের সভাপতি, অধ্যক্ষ এবং প্রধান শিক্ষকগণ, মডারেটর ও বিচারক মন্ডলী এবং বিতার্কিকগণ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানের উদ্বোধনী দিবসে কোয়ার্টার ফাইনাল রাউন্ডে কলেজ অধ্যক্ষ কর্নেল মোঃ মোজাহিদুল ইসলাম, পিএসসি,জি এবং সেমিফাইনাল রাউন্ডে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রেজাউল ইসলাম, পিএসসি, পিএইচডি,পরিচালক, শিক্ষা পরিদপ্তর, সেরা সদর উপস্থিত ছিলেন।

আয়োজক প্রতিষ্ঠান শহীদ বীর উত্তম লে.আনোয়ার গার্লস কলেজের তত্ত্বাবধানে আনন্দমুখর পরিবেশে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিতর্ক প্রতিযোগিতায়
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close