• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শিক্ষার্থীকে বেধড়ক ‘পেটালেন’ নোবিপ্রবি ছাত্রলীগ নেতা

প্রকাশ:  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০০:৪৪
পূর্বপশ্চিম ডেস্ক

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগের এক শিক্ষার্থীর ওপর হামলা ও মারধরের অভিযোগ উঠেছে।

এই হামলা ও মারধরের জন্য বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি জাহিদুর রহমান নাঈমের অনুসারীদের বিরুদ্ধে দায়ী করছেন হামলার শিকার মো. তারেক রহমান।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে নোয়াখালী সদর উপজেলার সোনাপুর বাসস্ট্যান্ড এলাকায় এই হামলার ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী মো. তারেক রহমান ইমন নোয়াখালী সদর উপজেলার গোপাই গ্রামের কামাল উদ্দিন আনোয়ারের ছেলে।

হামলার শিকার তারেক বলেন, আজ দুপুরে আমি বিশ্ববিদ্যালয় থেকে ফেরার পথে বাংলাদেশ ছাত্রলীগ নোবিপ্রবি শাখার সভাপতি জাহিদুর রহমান নাঈমের নির্দেশে তার অনুসারী নুবান, রিশাদ, মুশফিক ও মাহাদিসহ ১৪-১৫ জন আমার পিছু নেয়। পরে আমি সোনাপুর বাসস্ট্যান্ডে পৌঁছালে তারা আমার ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি পিটিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে হামলাকারীদের হাত থেকে আমাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

তবে অভিযোগের বিষয়টি অস্বীকার করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি জাহিদুর রহমান নাঈম বলেন, এটা পলিটিক্যাল ইস্যু নয়। এটা হচ্ছে তাদের ডিপার্টমেন্টের ইস্যু। কিছুদিন আগে তাদের দুগ্রুপের মধ্যে মারধরের ঘটনা ঘটেছে। ওই ঘটনাকে কেন্দ্র করেই আজকে পুনরায় এই ঘটনা ঘটে। এতে ছাত্রলীগের নাম কেন আসবে?

নোবিপ্রবি ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগের বিভাগীয় চেয়ারম্যান ড. আব্দুল্লাহ আল মামুন বলেন, আমি এ বিষয়ে কিছুই জানি না।

নোবিপ্রবি,ছাত্রলীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close