• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

মামলায় নিপুণকে এক নম্বর আসামি করব: জায়েদ খান

প্রকাশ:  ০১ ফেব্রুয়ারি ২০২২, ১৫:২০ | আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২২, ১৫:৩০
বিনোদন ডেস্ক

ফেসবুক চ্যাটের কিছু স্ক্রিনশট ফাঁস করার ঘটনায় অভিনেত্রী নিপুণ আক্তারকে এক নম্বর আসামি করে মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।

সোমবার (৩১ জানুয়ারি) রাতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সংবাদ সম্মেলন ডেকে অভিনেতা এই কথা জানান।

জায়েদ খান বলেন, রোববার যারা আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন, তাদের বিরুদ্ধে মামলা করব। ওই সংবাদ সম্মেলনে কিছু ফেক স্ক্রিনশট প্রকাশ করে আমার মান-সম্মান নষ্ট করেছেন আমার প্রতিপক্ষ সহকর্মীরা। এই সব স্ক্রিনশট কিছু অ্যাপ দিয়ে তৈরি করা যায়। সাইবার সিকিউরিটি অফিসে লিখিত আকারে ফাস করা স্ক্রিনশটগুলো দিয়েছিলাম। পরীক্ষা-নিরীক্ষা করে স্ক্রিনশটগুলো ফেক বলেছেন সেখানকার বিশেষজ্ঞরা।

তিনি বলেন, এই সব মিথ্যা জিনিস পাবলিকলি প্রকাশ করে আমাকে সারা দেশের মানুষের কাছে ভোট চোর, ভিলেন ও খারাপ মানুষ হিসেবে তুলে ধরা হয়েছে। এগুলো তথ্যসন্ত্রাস। সহ্য করার মতো নয়। তাই নিপুণকে এক নম্বর আসামি করে মামলা করব।

এ সময় জায়েদ খান বলেন, ওই সংবাদ সম্মেলনের ভিডিও দেখে দেখে নিপুণের সঙ্গে যারা ছিলেন, তাদেরও আইনের আওতায় আনতে চাই। আইনজীবীর সঙ্গে আলাপ-আলোচনা চলছে। আজ রাতে বা কাল থানায় মামলা করব।

এর আগে রোববার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সংবাদ সম্মেলন করেন ইলিয়াস কাঞ্চনের প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে হেরে যাওয়া অভিনেত্রী নিপুণ। তিনি জায়েদ খানের বিরুদ্ধে অভিযোগ তুলে ফেসবুক ম্যাসেঞ্জারের কয়েকটি স্ক্রিনশট ফাঁস করেন।

গত ২৯ জানুয়ারি ভোর সাড়ে ৪টার দিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ফল ঘোষণা করা হয়। ফলাফলে দেখা যায়, ১৯১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন ইলিয়াস কাঞ্চন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিশা সওদাগর পেয়েছেন ১৪৮ ভোট। এছাড়া ১৭৬ ভোট পেয়ে টানা তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জায়েদ খান। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট। ভোট শুরুর পর থেকে গণমাধ্যমে জায়েদের বিরুদ্ধে একের পর অভিযোগ করতে যায় নিপুণকে।


পূর্বপশ্চিম/এসকে

জায়েদ খান,নিপুণ আক্তার,চলচ্চিত্র শিল্পী সমিতি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close