• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

যে কারণে আত্মহত্যার হুমকি দিলেন নাসরিন

প্রকাশ:  ২৬ ফেব্রুয়ারি ২০২২, ১৮:৩২ | আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২২, ১৮:৪০
বিনোদন ডেস্ক

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নানা ধরনের নোংরা ও কুরুচিপূর্ণ তথ্য প্রচার হওয়ায় মানসিকভাবে চরম বিব্রতকর অবস্থায় পড়েছেন চলচ্চিত্র অভিনেত্রী নাসরিন আক্তার নার্গিস। এমনকি আত্মহত্যার হুমকিও দিয়েছেন তিনি।

সম্প্রতি ‘জীবনের গল্প কথা’ নামের একটি ফেসবুক পেজের ভিডিওতে এক নারী নিজেকে যৌনকর্মী দাবি করছেন। তার ভাষ্যমতে, এই পথে তাকে নিয়ে এসেছেন অভিনেত্রী নাসরিন।

বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট দাবি করে অভিনেত্রী নাসরিন বলেন, চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন বা ব্যক্তিগত কোন আক্রোশ থেকে নাসরিনকে নিয়ে কে বা কারা নিম্নমানের পত্রিকা, ইউটিউব চ্যানেল ও ফেসবুকের মাধ্যমে মিথ্যা, নোংরা, কুরুচিপূর্ণ তথ্য প্রচার করে মানসিক এবং সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। আমি প্রায় ২৮ বছর হলো সিনেমা জগতে আছি। কেউ বলতে পারবে না আমি কারও সঙ্গে খারাপ আচরণ করেছি। কিন্তু কয়েকদিন হলো আমাকে নিয়ে ফেসবুকে নোংরা তথ্য ছাড়ানো হচ্ছে।

তিনি বলেন, বিষয়টি দেখে আমার খুব খারাপ লাগছে। কয়েকবার আত্মহত্যা করতে চেয়েছিলাম। অনেক কষ্ট আর সংগ্রাম করে নিজেকে আমি আজ চলচ্চিত্রে এই অবস্থান নিয়ে এসেছি। চলচ্চিত্র জগতের যারাই আমাকে চেনেন তারা সবাই জানেন আমি কেমন মানুষ। আমাকে কেউ বদনাম দিতে পারবে না। কারও উপকার ছাড়া কখনই ক্ষতি করার চেষ্টা করিনি। তারা জানেন না বলেই আমাকে নিয়ে এমন নোংরামি করছেন।

এদিকে এ ঘটনায় নাসরিনের স্বামী মোস্তাফিজুর রহমান রিয়েল গত ১০ ফেব্রুয়ারি রামপুরা থানায় সাধারণ ডায়েরি (জিডি নং ৫৩৯) করেছেন।

জিডিতে রিয়েল উল্লেখ করেন, ৬ ফেব্রুয়ারি একটি ফেসবুক পেইজে আমার স্ত্রী নাসরিন আক্তারের (৪০) বিরুদ্ধে কে বা কাহারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে ভিডিও কনটেন্ট বানিয়ে প্রচার করছে, যা আমার স্ত্রীর সম্মানহানি করছে এবং মানসিকভাবে চরম বিব্রতকর অবস্থা সৃষ্টি করছে। যারা ওইসব নোংরা কনটেন্ট নির্মাণ করছে আমরা তাদের কোনোদিন দেখি নাই।


পূর্বপশ্চিম/এসকে

নাসরিন,নাসরিন আক্তার নার্গিস,অভিনেত্রী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close