• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মসলিন শাড়িতে মোহনীয় ওটিলিয়া

প্রকাশ:  ২৪ জুলাই ২০২২, ১৯:১৯
বিনোদন প্রতিবেদক

ঢাকা মাতালেন রোমানিয়ার জনপ্রিয় পপ গায়িকা ওটিলিয়া ব্রুমা। শনিবার (২৩ জুলাই) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় ‘ওটিলিয়া লাইভ ইন ঢাকা’ শিরোনামের কনসার্ট। সেখানেই দর্শকদের প্রায় এক ঘণ্টা গান শোনান তিনি। গানের পাশাপাশি নেচেছেনও ৩০ বছরের এই সংগীত তারকা।

রোববার দুপুরে নিজের ফেসবুক পেজে একটি নতুন ছবি দিয়ে আবারও জিতে নিয়েছেন বাংলাদেশিদের মন। টুকটুকে লাল শাড়ি পরে একটা ছবি পোস্ট করেছেন ওটিলিয়া। বাংলাদেশের ঐতিহ্যবাহী মসলিন শাড়ি পরেছেন ওটিলিয়া। সিঁদুর লাল রঙের সেই শাড়ির পাড়ে আলাদা করে বসানো হয়েছে বাটিকের নকশা করা কাপড়। পাড়ের সঙ্গে মিলিয়ে পরেছেন স্লিভলেস কালো ব্লাউজ। হোটেল রুমে তোলা সেই ছবির ক্যাপশনে ওটিলিয়া লিখেছেন, ‘ট্রাডিশনাল ক্লথ অব বাংলাদেশ’ (বাংলাদেশের ঐতিহ্যবাহী পোশাক)।

ছবি পোস্টের ৩০ মিনিটের মাথায় ৩৫ হাজার ‘লাভ’, ‘কেয়ার’ আর ‘লাইক’ রি–অ্যাকশন পাওয়া ওটিলিয়া যে বাংলাদেশি দর্শকদের ভালোভাবে কাছে টেনেছেন, সেটা বোঝা যাচ্ছে।

ওটিলিয়ার জন্ম রোমানিয়ায়। রোমানিয়ার সুসেভার একটি গ্রামে কেটেছে ছোটবেলা। ওটিলিয়া নিজের অতীত কখনো লুকিয়ে রাখতে পছন্দ করেন না। তিনি যে গ্রামের একটি পরিবারে দারিদ্র্যের মধ্যে বেড়ে উঠেছেন, সেটা বিভিন্ন সময়ে জানিয়েছেন সাক্ষাৎকারে ও ভিডিওতে।

বাংলাদেশে এসেও সে বিষয়টি নিয়ে অকপটে ওটিলিয়া বলেন, ‘আমাকে নিয়মিত গান শেখানোর মতো সামর্থ্য মা–বাবার ছিল না। এ অবস্থানে আসতে আমাকে অনেক কষ্ট করতে হয়েছে।’ ওটিলিয়ার সবচেয়ে জনপ্রিয় গান ‘বিলিয়নেরা’। ইউটিউবে এ পর্যন্ত এটি শোনা হয়েছে ৫৬ কোটির বেশিবার।

মোবাইল কোম্পানি নকিয়ার আমন্ত্রণে বাংলাদেশে এসেছেন ওটিলিয়া।

পূর্বপশ্চিম- এনই

ওটিলিয়া
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close