• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিয়ের পিঁড়িতে বসছেন সিদ্ধার্থ-কিয়ারা

প্রকাশ:  ৩০ অক্টোবর ২০২২, ২০:২৯
বিনোদন ডেস্ক

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির প্রেমের গুঞ্জন নিয়ে অনেক দিন ধরেই সরব বলিউড। দুজনের কেউই মুখে স্বীকার না করলেও সিদ্ধার্থ-কিয়ারা দুজনই আকারে ইঙ্গিতে পরস্পরের সঙ্গে সম্পর্কের কথা জানান দিয়েছেন। এই জুটির প্রণয় কবে পরিণয়ে রূপ নেবে, তা নিয়েও চলছিল জল্পনাকল্পনা।

অবশেষে জানা গেল, খুব শিগগিরই নিজেদের প্রেমের সম্পর্ককে বিয়েতে পূর্ণতা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়, আগামী ডিসেম্বরেই একে ওপরের সঙ্গে মালাবদল করবেন এই জুটি। এমনকি বিয়ের দিনক্ষণও নাকি চুড়ান্ত হয়ে গিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি ডিসেম্বরে বিয়ের তারিখ নির্ধারণ করেছেন। যদিও দুজনের কেউই এ বিষয়ে কথা বলতে রাজি হননি। তবে বিয়ের জন্য যাবতীয় প্রস্তুতি নেওয়ার কথা জানা গেছে। তাদের বিয়ে মুম্বাইয়ের বাইরে হলেও পরবর্তীতে মুম্বাইতে বলিউডের বিভিন্ন ব্যক্তিদের উপস্থিতিতে জমকালো সংবর্ধনার আয়োজন করা হবে।

২০১৮ সালে একে অপরের সঙ্গে পরিচয় হলেও গত বছর ওটিটিতে মুক্তিপ্রাপ্ত “শেরশাহ” সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধেন সিদ্ধার্থ-কিয়ারা। গুঞ্জন রয়েছে, এই চলচ্চিত্রে কাজ করতে গিয়েই পরস্পরের সঙ্গে সম্পর্ক জড়ান তারা।

সিদ্ধার্থ মালহোত্রাকে সর্বশেষ বড় পর্দায় দেখা গিয়েছে সম্প্রতি মুক্তি পাওয়া “থ্যাংক গড” ছবিতে। এছাড়া, এই বলিউড অভিনেতার হাতে রয়েছে “যোধা” এবং “মিশন মজনু”-র মতো সিনেমা।

অন্যদিকে, কিয়ারা আদভানিকে সর্বশেষ দেখা গিয়েছে “যুগ যুগ জিয়ো” সিনেমায়। এর আগে, এ বছর তার অভিনীত “ভুল ভুলাইয়া ২” মুক্তি পেয়েছিল। সামনে “গোবিন্দ নাম মেরা”, “আরসি১৫” এবং “সত্যপ্রেম কি কথা” সিনেমাগুলোয় কিয়ারাকে দেখা যাবে।

সিদ্ধার্থ মালহোত্রা,কিয়ারা আদভানি,প্রেম,বিয়ে
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close