• রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||

এমপি হতে চান অভিনেতা সিদ্দিক

প্রকাশ:  ১০ নভেম্বর ২০২২, ২১:৪৭
বিনোদন ডেস্ক

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী অভিনেতা সিদ্দিকুর রহমান। তিনি জানান, ২০১৮ সালের সংসদ নির্বাচনে টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

এবারো এমপি নির্বাচনে অংশ নেওয়ার কথা জানিয়ে এ অভিনেতা বলেন, ঢাকা-১৭ আসন গুলশান-বনানী থেকে মনোনয়ন প্রত্যাশী আমি। সংসদ সদস্য হতে চাই।

সিদ্দিকুর রহমান বলেন, আমি জনগণের সেবা করতে চাই। যদিও অনেক আগে থেকেই এই সেবামূলক কার্যক্রম চালিয়ে আসছি। আমি সবসময় টাঙ্গাইল-১ আসনের মানুষের পাশে রয়েছি। তবে এবার আমি ঢাকা-১৭ (গুলশান-বনানী) আসন থেকেও মনোনয়ন প্রত্যাশী।

তিনি বলেন, এই আসনে ফারুক (নায়ক ফারুক) ভাই নির্বাচন করেছিলেন। এটা ভিআইপি এলাকা। এই আসনে শিল্পীরা নির্বাচন করেন। ফারুক ভাই যেহেতু এবার অসুস্থ তাই আমি এই আসন থেকে নির্বাচন করতে চাই। ইতোমধ্যে আমি তৎপরতা শুরু করেছি।

অভিনেতা বলেন, আমি মূলত মানুষের পাশাপাশি থাকতে চাই। মানুষের ভালোবাসা পেতে চাই, তাদের সেবা করতে চাই। জনগণের ভালোবাসা নিয়েই নির্বাচন করতে চাই।

সিদ্দিকুর রহমান জানান, তিনি গত ২৪ বছর ধরে আওয়ামী লীগ করছেন। বলেন, আওয়ামী লীগপন্থী পরিবারের আমার জন্ম হয়েছে। বাবা স্থানীয় আওয়ামী লীগের সভাপতি ছিলেন ২২ বছর। এলাকা কন্ট্রোল করতাম আমরা। ৯৪ সাল থেকে ছাত্রলীগ করছি। বঙ্গবন্ধু সংস্কৃতি জোটের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক থেকেছি।

অভিনেতা আরো যোগ করে বলেন, আমার বিশ্বাস আছে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকেই মনোনীত করবেন। সবাইকে সঙ্গে নিয়ে আমি এগিয়ে যাবার স্বপ্ন দেখেছি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

এমপি,অভিনেতা,আওয়ামী লীগ,সিদ্দিকুর রহমান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close