• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মালাইকা কাকে ‘হ্যাঁ’ বললেন?

প্রকাশ:  ১১ নভেম্বর ২০২২, ১২:২০
বিনোদন ডেস্ক

মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেম ও বিয়ে নিয়ে গুঞ্জন বহুদিন ধরেই চলছে। সেই গুঞ্জনের মাত্রা আরেকটু বাড়িয়ে দিয়েছে মালাইকার এক ইনস্টাগ্রাম পোস্ট।

বৃহস্পতিবার মালাইকা ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘I Said Yes’, যার বাংলা অর্থ ‘আমি হ্যাঁ বলেছি।’ ছোট্ট এই লাইনের পাশে তিনটি লাভ ইমোজি।

কাকে হ্যাঁ বললেন মালাইকা? তাহলে কি বলিউড পেতে যাচ্ছে নতুন কোনো তারকা জুটির বিয়ের খবর? এই কৌতূহলে অনেকেই নানা রকম কমেন্ট শুরু করেন। শমিতা শেঠি, নম্রতা পুরোহিতসহ অনেকেই জানিয়েছেন শুভেচ্ছা।

কেউ লেখেন, ‘তাহলে অর্জুন কাপুরের সঙ্গে দ্বিতীয় বিয়েটা সেরে ফেলছেন?’ কেউ আবার লেখেন, ‘শুভেচ্ছা মাল্লু, অনেক দিন পর এই খবরটা এলো। ভালো থাকবেন।’

তবে আসল ঘটনা হলো, অর্জুনের সঙ্গে বিয়ে নয়, ডিজনি প্লাস হটস্টারে একটি রিয়েলিটি শো আসছে, যে শোর প্রস্তাব এসেছিল মালাইকার কাছে। আর তাতেই হ্যাঁ বলেছেন তিনি। শোয়ের নাম ‘মুভিং উইথ মালাইকা।’

অভিনেত্রী ও উপস্থাপক মালাইকা ইনস্টাগ্রামে আরেকটি পোস্টে লিখেছেন, ‘এই শোয়ে আপনারা আমাকে অনেক কাছ থেকে আমার ব্যক্তিজীবন দেখবেন, যেভাবে আগে কখনো দেখেননি। তাই অপেক্ষা করুন। একটু দাঁড়ান, আপনারা আসলে কী ভেবেছিলেন? এই শোয়ের স্ট্রিমিং শুরু হবে ৫ ডিসেম্বর থেকে।’

অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের আগে আরবাজ খানের সঙ্গে ১৮ বছর সংসার করছেন মালাইকা। ১৯৯৮ সালে ভালোবেসেই তারা বিয়ে করেন। এরপর ২০১৬ সালে আলাদা হওয়ার কথা ঘোষণা করেন এবং ২০১৭ সালে আনুষ্ঠানিকভাবে বিয়েবিচ্ছেদ হয় এই তারকা দম্পতির।

এখন ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। আরবাজও অবশ্য সিঙ্গেল নেই। জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

মালাইকা,প্রেম
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close