• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রণবীর-শ্রদ্ধার রসায়ন দর্শক কীভাবে দেখছেন?

প্রকাশ:  ১০ মার্চ ২০২৩, ১২:৩৩
বিনোদন ডেস্ক

রণবীর কাপুরকে রোমান্টিক ছবিতেই যে দর্শক দেখতে বেশি পছন্দ করেন, তা আরও এক বার প্রমাণিত হল। বুধবার মুক্তি পেয়েছে রণবীর ও শ্রদ্ধা কাপুর অভিনীত রোমান্টিক কমেডি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। ছবির প্রথম দিনের বক্স অফিসের হিসাব কী বলছে? উত্তর দেওয়ার আগে একটু পেছনে ফিরে যাওয়া যাক।

গত বছর জুলাই মাসে মুক্তি পেয়েছিল রণবীর অভিনীত ‘শামশেরা’। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। ১৫০ কোটি টাকা খরচ করে তৈরি ছবির বক্স অফিসের ব্যবসার পরিমাণ দাঁড়িয়েছিল ৪৩ কোটি টাকা। এর মধ্যে প্রথম দিনেই ছবিটি ১০ কোটি ২৫ লাখ টাকার ব্যবসা করেছিল।

ইন্ডাস্ট্রিতে ঋষি-পুত্রর ক্যারিয়ার শেষ বলে যখন ত্রাহি ত্রাহি রব উঠেছে, ঠিক সেই সময়েই স্ত্রী আলিয়া ভাটের সঙ্গে জুটি বেঁধে রণবীর নিয়ে আসেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি। ছবি সুপারহিট। দেশের বক্স অফিসে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবির ব্যবসার পরিমাণ ছিল প্রায় ২৫৮ কোটি টাকা। মুক্তির প্রথম দিনেই ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে ৩৬ কোটি টাকার ব্যবসা করে। বলাবলি শুরু হয়, বিয়ের পর ভাগ্য ফিরেছে রণবীরের।

আলিয়া তার ক্যারিয়ারে সৌভাগ্যের প্রতীক কি না, তা নিয়ে না হয় পরে আলোচনা করা যাবে। কিন্তু রণবীর যে ঘুরে দাঁড়িয়েছেন, তার প্রমাণ ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। ছবি নিয়ে সমালোচক মহলে মিশ্র প্রতিক্রিয়া থাকলেও, শ্রদ্ধা কাপুরের সঙ্গে তার জুটি যে বক্স অফিসে সাড়া ফেলেছে, তা এক প্রকার পরিষ্কার। হোলির দিন ছুটিকে কাজে লাগিয়ে বুধবার মুক্তির প্রথম দিনেই দেশের বক্স অফিসে এই ছবির ব্যবসার পরিমাণ ১৫ কোটি ৭৩ লাখ টাকা। ফলে হালে ‘পাঠান’-এর সাফল্যের পর নতুন করে রণবীরে আস্থা রাখছেন মায়ানগরীর প্রযোজকরা।

অক্ষয় কুমার, রণবীর সিংহ এবং কার্তিক আরিয়ানের সাম্প্রতিক ছবি ফ্লপ করেছে। সেখানে লভ রঞ্জন পরিচালিত এই ছবির প্রথম দিনের ব্যবসা দেখে সিনেমা বিশেষজ্ঞরা সপ্তাহান্তে ভালো ব্যবসার আভাস দিয়েছেন। নজর থাকবে সে দিকে।

রণবীর কাপুর,শ্রদ্ধা কাপুর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close