• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

অপুর ওজন কোনো সমস্যা নয়: নিরব

প্রকাশ:  ১৪ মার্চ ২০২৩, ১০:০২
বিনোদন ডেস্ক

‘বিয়াইনসাব আপনার জন্য ঢাকা থেকে ডিজে আনছি’ গানের তালে মঞ্চ মাতাচ্ছিলেন ঢালিউডের নায়িকা অপু বিশ্বাস এবং অভিনেতা নিরব। কিন্তু বিপত্তি ঘটে নাচের শেষ অংশে গিয়ে যখন অপুকে কোলে তোলার চেষ্টা করেন নিরব। নায়িকাকে কোলে তুলতে গিয়ে মঞ্চের ওপর ধপাস করে উল্টে পড়ে যান নিরব। এ সময় অপুও পড়ে যান। সঙ্গে সঙ্গে মঞ্চের কয়েকজনের সহযোগিতায় নিজেদের সামলে নিয়ে বাকি পারফরম্যান্স শেষ করেন দুজন।

ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে শুরু হয় নানান আলোচনা-সমালোচনা। ক্রমাগত সমালোচনার মুখে এ ব্যাপারে এবার মুখ খুলেছেন নিরব। সম্প্রতি দেওয়া এক সাক্ষাতকারে ঘটনাস্থলে কী ঘটেছিল তার বিস্তারিত দিয়ে পুরো ব্যাপারটি ব্যাখ্যা করেন তিনি।

নিরব জানান, স্টেজে গিয়ে ওরা আমাকে বলেছিলো যে, ‘ভাইয়া এখানে মোজাইক করা। এটা কিন্তু স্টেজ না।’ আর, জায়গাটা পিচ্ছিলও ছিলো, তাই আগেই সাবধান করেছিলো আমাদেরকে। জায়গাটা বেশ ছোটও ছিলো। ১২ জনের পারফর্ম করার কথা থাকলেও শেষ পর্যন্ত ৮ জন পারফর্ম করেছে স্টেজে জায়গা না থাকায়। আর সত্যি বলতে পারফরমেন্সের সময় এতো কিছু মাথায়ও থাকে না। পারফর্মেন্সের সময় অপু যে ড্রেসটা পরেছিলো সেটা ছিলো সিনথেটিকের। ওঠার সময় কাপড়ের কারণেই আমরা পড়ে যাই। পারফরমেন্সের জায়গাটাও ছিলো খুবই কমপ্যাক্ট।

তিনি বলেন, ওজনের সমস্যা না। যদি ওজনের সমস্যা হতো তাহলে তো আর আমি পড়তাম না শুধু অপুই পড়ে যেতো। দুজন একসাথে পড়েছি আবার একসাথে উঠে ঠিক যেভাবে বলা ছিলো সেভাবে পারফরমেন্স শেষও করেছি আমরা।

নিরব বলেন, মানুষ তো এসব নিয়ে কথা বলতে পছন্দ করে, মজাও পায়। সবকিছুরই ভালো ও মন্দ দিক আছে। অনেকেই আমাদের অসুবিধার ব্যাপারটা বুঝতে পেরেছেন। ব্যাপারটা খুবই সিম্পল, এটা নিয়ে এতো বেশি কথা বলার কিছু দেখি না। এ দুর্ঘটনাকে আমরা সাধারণভাবে দেখতে পারি, এটা যে কারো সঙ্গেই হতে পারে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নিরব,অভিনেতা,ঢালিউড,নায়িকা,অপু বিশ্বাস
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close