• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

যাদের মুখ থেকে ‘জান’ শুনতে চাই, তারাও ভাই ডাকে

প্রকাশ:  ২৮ এপ্রিল ২০২৩, ২০:৫৪
বিনোদন ডেস্ক

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ সালমান খান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কা জান’। ছবি মুক্তির পরেও পুরোদমে প্রচার চালাচ্ছেন ভাইজান।

শিগগিরই এই বলি তারকাকে দেখা যাবে ‘আপ কি আদালত’র নতুন এপিসোডে। আর তাতে সঞ্চালক রজত শর্মার প্রশ্নবাণের মোকাবিলা করবেন দাবাং তারকা। একেবারে সলমানোচিত ভঙ্গিতেই প্রতিটি প্রশ্নের জবাব দিতে দেখা যাবে তাকে।

নিজের সোয়্যাল আর স্টাইল সঙ্গে নিয়েই রজত শর্মার বাউন্সারকে বাউন্ডারির বাইরে পাঠাবেন বলিউডের টাইগার। যদিও এই প্রথম এই বহুল চর্তিত টক শো-তে হাজির হননি তিনি, এর আগে ‘দাবাং ২’-এর প্রচারেও এই শোয়ে দেখা মিলেছিলো অভিনেতার।

অনুষ্ঠানের টিজারে দেখা গেলো, প্রেম থেকে বিয়ে সব নিয়েই রিল্যাক্স মুডে উত্তর দিলেন সালমান।

সালমান খান বিয়ে কবে করছে? এই মিলিয়ন ডলার প্রশ্নের জবাবে নায়ক বলেন, একটা সময় ছিলো যখন বিয়ের পরিকল্পনা করেছিলেন তিনি, তবে সেটা ভেস্তে গিয়েছে। ‘কিসি কা ভাই জান’র ট্রেলার লঞ্চে শেহনাজকে ‘মুভ অন’ করতে বলে বিতর্কে জড়িয়েছিলেন অভিনেতা।

এদিন রজত শর্মা ভাইজানের কাছে জানতে চান, ‘আপনি যে জীবনে এক থেকে দুই, দুই থেকে তিন, সেখান থেকে আরেক জন--- মুভ অন চালিয়ে যাচ্ছেন! সেটা কেন?’ কাঁদো কাঁদো গলায় সালমান বললেন, ‘আমি ভালোবাসায় হতভাগা স্যার’। এরপর সালমান যোগ করেন, ‘আজকাল আমি শুধুই ভাই! যাদেরকে চাইছি তারা জান বলুক আমাকে, তারাও ভাই বলেই ডাকছে। কী করব বলুন?’

সালমানের জীবনে নারীসঙ্গ বহুবার এসেছে। নব্বইয়ের দশকের গোড়ার দিকে সঙ্গীতা বিজলানির সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেতা। ১৯৯৪ সালের ২৭ মে বিয়ের তারিখ পাকা ছিল সালমান-সঙ্গীতার। কার্ডও ছাপা হয়ে গিয়েছিলো, তবে বিয়ে ভেঙে দেন সঙ্গীতা। আজ যদিও তারা ঘনিষ্ঠ বন্ধু। পরবর্তীতে সোমি আলি, ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ভাইজান। নতুন শতাব্দীতে কখনো ক্যাটরিনা কখনও জ্যাকলিন বা ইউলিয়া-- একাধিক বিদেশিনীর সঙ্গে নাম জড়িয়েছে সালমানের। তবে ‘বিয়ে’ থেকে দূরেই থেকেছেন ভাইজান। সম্প্রতি ‘কিসি কা ভাই কিসি কি জান’ কো-স্টার পূজা হেগড়ের সঙ্গে তার প্রেমচর্চা তুঙ্গে। যদিও এই গুঞ্জনকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন পূজা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

পূর্বপশ্চিমবিডি/এসএম

সালমান খান,বলিউড
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close