• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

মাদ্রাসাছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেপ্তার

প্রকাশ:  ০৫ মে ২০২৪, ১৯:৫২
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রায়পুরে মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগের মামলায় মো. রাকিবকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে। রোববার (৫ মে) বিকেলে র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) গোলাম মোর্শেদ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে দুপুরে রায়পুর উপজেলার চরআবাবিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‍্যাব-১১।

রাকিব উপজেলার চর আবাবিল গ্রামের মিছির আলীর ছেলে ও পেশায় রঙমিস্ত্রি। ভিকটিম মাদরাসা ছাত্রী তার প্রতিবেশি।

এর আগে বৃহস্পতিবার (২ মে) রাকিবসহ ৩ জনের বিরুদ্ধে রায়পুর থানায় ধর্ষণের মামলা করে ভিকটিমের মা।

মামলার বরাত দিয়ে র‍্যাব জানায়, ভিকটিমের বাবা দিনমজুর ও মা মানুষের বাসায় গৃহপরিচারিকার কাজ করে। ভিকটিম স্থানীয় একটি দাখিল মাদরাসার অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। তিনি মাদরাসায় যাওয়া-আসার পথে বিভিন্ন সময় আসামি ভিকটিমকে প্রেম নিবেদনসহ বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিল। ২১ এপ্রিল বিকেলে ভিকটিম তার বাসা থেকে বড় বোনের শ্বশুর বাড়িতে যাওয়ার পথে অভিযুক্ত রাকিব ও অজ্ঞাতনামা আরও তিন জনের সহায়তায় সিএনজিযোগে ভিকটিমের মুখ চেপে ধরে জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরে হত্যার ভয় দেখিয়ে চাঁদপুরের হাইমচর লঞ্চঘাটে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে লঞ্চের একটি কেবিনে আটকে রেখে অভিযুক্ত রাকিব ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। পরবর্তীতে রাকিব তাকে বিয়ের কথা বলে তার বাড়িতে নিয়ে যায় ও বসতঘরে আটক রাখে। এ ঘটনায় ভিকটিমের মা বাদি হয়ে রায়পুর থানায় নারী এবং শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে র‍্যাব-১১ রাকিবকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা কার্যক্রম শুরু করে।

র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) গোলাম মোর্শেদ বলেন, আসামি রাকিবকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে ঘটনার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রায়পুর থানায় হস্তান্তর করা হবে।

মাদ্রাসাছাত্রী,ধর্ষণ,গ্রেফতার,অপরাধ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close