• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

‘সুড়ঙ্গ’র আইটেম গানে কোমর দুলাবেন নিশো-ফারিয়া

প্রকাশ:  ০৯ জুন ২০২৩, ১৮:৫৩
বিনোদন প্রতিবেদক

ঈদুল আজহায় বড় পর্দা মাত করতে আসছেন হালের সবচেয়ে জনপ্রিয় তারকা আফরান নিশো। ‘সুড়ঙ্গ’ দিয়ে সিনেমাতে অভিষেক হচ্ছে তার, যেটি এই বছরের সবচেয়ে আলোচিত সিনেমা হতে যাচ্ছে। ইতিমধ্যে সুড়ঙ্গ’র ফোরটেস্ট মুক্তির পর সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত ঝড় তুলেছে।

এরমধ্যে জানা গেল, সদ্য শেষ হল সিনেমাটির আইটেম গানের দৃশ্যায়ন। গানের শিরোনাম ‘কলিজা আর জান’। রাসেল মাহমুদের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আরাফাত মহসীন নিধি। ভিন্ন ধারার এই আইটেম গানটিতে কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কনা।

একাধিক বিশ্বস্ত সূত্র পূর্বপশ্চিমবিডি-কে জানিয়েছে, বিশেষ চমক হিসেবে আইটেম গানটিতে থাকছেন নুসরাত ফারিয়া। গানে গানে ফারিয়ার সঙ্গে কোমর দুলাতে দেখা যাবে আফরান নিশোকে।

শোনা যাচ্ছে, যে ঘরানায় গানটি করা হয়েছে এমনটি আগে দেশে হয়নি। অনেকটা বোম্বে স্টাইলে দৃশ্যায়ন করা হয়েছে গান ভিডিওটির। ১০ জুন আইটেম গানটির টিজার উন্মোচন করার কথাও শোনা গেছে বিশ্বস্ত সূত্রে।

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারিতে রাজধানীর একতি রেস্তোরাঁয় ‘সুড়ঙ্গ’ সিনেমার রাজকীয় মহরত অনুষ্ঠিত হয়। এরপর মার্চ থেকে ঢাকার অদূরে সিলেটের সুনামগঞ্জ, চট্টগ্রাম এবং সবশেষ ঢাকাতে এর শুটিং হয়। গেল মাসে একটি অ্যানাউন্সমেন্ট টিজার মুক্তি দিয়ে আসন্ন ঈদে সিনেমাটি মুক্তির ঘোষণা দেওয়া হয় এবং সবশেষ মুক্তি দেওয়া হয় সিনেমাটির ফোরটেস্ট টিজার যা অভিভূত সাড়া ফেলে অন্তর্জালে। দেশের চলচ্চিত্র ও টেলিভিশন তারকারা নিজ নিজ সোশ্যাল মিডিয়াতে টিজার শেয়ার দিয়ে নিজেদের ভালো লাগা এবং সিনেমাটির জন্য শুভকামনা জানান যা বেশ প্রশংসনীয় তেমনি বিরল ঘটনাও!

রায়হান রাফি পরিচালিত এ সিনেমাটিতে আফরান নিশোর সঙ্গে জুতি বেঁধেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। নাজিম উদ দৌলার গল্প ও চিত্রনাট্যে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে আলফা আই ও চরকি।

আফরান নিশো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close