• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

তানজিন তিশার সঙ্গে বন্ধুত্ব নিয়ে রাজকে পরীর খোঁচা

প্রকাশ:  ২৮ জুলাই ২০২৩, ০১:৫৭
পূর্বপশ্চিম ডেস্ক

দাম্পত্য জীবন নিয়ে কয়েকদিন পরপরই আলোচনায় উঠে আসেন চিত্রনায়িকা পরীমণি এবং চলচ্চিত্র অভিনেতা শরিফুল রাজ। কখনও ভীষণ প্রেম, কখনও বেদনার সুর, কখনও রণসজ্জা! মনে হয় এই বুঝি হয়ে গেল ছাড়াছাড়ি! তবে বারবার আবারও এক হয়েছেন দুজন। হয়েছে ভীষণ নাটকীয়তাও।

সর্বশেষ মাস দুয়েক ধরেই দাম্পত্য কলহ চলছে পরীমণি রাজের সংসারে। গত ২৯ মে দিবাগত রাতে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে ছড়িয়ে পড়ে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা এবং নাজিফা তুষির সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ক্লিপ। সেসব কন্টেন্টে কিছুটা “অস্বাভাবিক” অবস্থায় দেখা যায় তিন অভিনেত্রীকে। কথাবার্তায়ও ছিল অস্বাভাবিকতা। যদিও কিছুক্ষণ পরই সেগুলো মুছে দেওয়া হয়। ওই ছবি-ভিডিও কে পোস্ট করেছে তার কিছুই জানা যায়নি এখনও। তবে ওই ভিডিওর সূত্র ধরেই রাজ-পরীর সংসারে আলাদা থাকার খবর প্রকাশ্যে আসে।

শরিফুল রাজ ও তানজিন তিশা কখনো একসঙ্গে পর্দায় আসেননি। তবে ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও সামনে আসার পর সুনেরাহ ও তিশা দুজনকেই তিনি বন্ধু হিসেবে উল্লেখ করেন। তবে সম্প্রতি একটি সংবাদমাধ্যমের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে আকার-ইঙ্গিতে সেই কথা অস্বীকার করেন তানজিন তিশা।

তানজিন তিশা বলেন, “ইন্ডাস্ট্রিতে আমার কোনো বন্ধু নেই। এটা আসলে যে যত বেশি অভিজ্ঞতা অর্জন করবে, সে তত ভালো বলতে পারবে। আমার অভিজ্ঞতা অনুযায়ী, ইন্ডাস্ট্রিতে আসলে বন্ধু হয় না। যদি হয় সেটা সামাজিকভাবে।”

এ অভিনেত্রী আরও বলেন, “আমি দুঃখিত। কেউ এটা ব্যক্তিগতভাবে না নিয়ে যদি একটু সার্বিকভাবে নেয় তাহলে ভালো। যদি বন্ধুত্ব হয়ও সেটা আসলে লোকদেখানো। এমন যে, উই আর গুড টুগেদার। আসলে ইন্ডাস্ট্রিতে কোনো ভালো বন্ধু হয় না।”

তিশার মন্তব্যকে ঘিরে নাম উল্লেখ না করে রাজকে খোঁচা মারার সুযোগটি হাতছাড়া করেননি পরীমণি। বৃহস্পতিবার (২৭ জুলাই) ফেসবুকে দেওয়া এক পোস্টে তিনি বলেন, “একজন যে সেদিন বন্ধু বন্ধু বলতে বলতে হারিয়ে গেল! বন্ধুদের বন্ধুত্বের ব্যাখ্যা নিয়ে এত বড় এক রচনা লিখে লিখে ভরিয়ে দিলো তার ফেসবুকের ওয়াল! তো, দু-দিন আগে সেই লোকের সেদিনের দাবি করা বন্ধুদের একজন এসে সেই চেয়ারে বসেই কেলিয়ে কেলিয়ে বলে গেলেন, তার নাকি মিডিয়া ইন্ডাস্ট্রিতে কোনো বন্ধুই নেই! ওম্মাহ! সুন্দর না? বন্ধু কী সেটা উনি জানেন তার মানে। যাকে তাকে, যা তা উনি বন্ধু বলে চালিয়ে যাননি। লাভ ইউ মেয়ে (তিশা)। ছ্যাচরা ছেমরা নে জুতার বারি খা।”

উল্লেখ্য, গিয়াসউদ্দিন সেলিমের “গুণিন” সিনেমার শুটিংয়ে চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণির প্রথম দেখা। আর সেই সাক্ষাতের এক সপ্তাহের মাথায় ২০২১ সালের ১৭ অক্টোবর তারা গোপনে বিয়ে করেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিনে সন্তান ধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি তারা পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

তানজিন তিশা,চিত্রনায়িকা পরীমণি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close