• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘গদর টু’ ভেঙে দিলো সানি দেওলের ক্যারিয়ারের রেকর্ড

প্রকাশ:  ১৪ আগস্ট ২০২৩, ১১:১৬
পূর্বপশ্চিম ডেস্ক

বলিউড অভিনেতা সানি দেওল। তার অভিনীত নতুন সিনেমা ‘গদর টু’। গত ১১ আগস্ট সিনেমাটি ভারতের সাড়ে ৩ হাজার পর্দায় মুক্তি পেয়েছে। অনিল শর্মা পরিচালিত এ সিনেমা বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে। ৩ দিনে সিনেমাটির আয় শুধু ভারতে শত কোটি রুপি ছাড়িয়েছে।

চলতি বছরে মুক্তির দিনে সবচেয়ে বেশি আয় করা সিনেমার তালিকায় ‘গদর টু’-এর অবস্থান দ্বিতীয়। প্রথম স্থানে রয়েছে শাহরুখ খানের ‘পাঠান’। মজার বিষয় হলো, ‘গদর টু’ সানি দেওলের ক্যারিয়ারের সবচেয়ে বেশি আয় করা সিনেমা।

ডিএনএ ইন্ডিয়া জানিয়েছে, ‘গদর টু’ মুক্তির ৩ দিনে সানি দেওলের ক্যারিয়ারের পূর্বের রেকর্ড ভেঙে গেছে। কারণ এটি এখন তার ক্যারিয়ারের সবচেয়ে বেশি আয় করা সিনেমা। সানি দেওল অভিনীত সিনেমা ‘ইয়ামলা পাগলা দিওয়ানা’ ২০১১ সালে মুক্তি পায়। ১৩ কোটি রুপি বাজেটের এ সিনেমা মোট আয় করেছিল ৮৮ কোটি রুপি। আর ‘গদর টু’ সিনেমা মাত্র ৩ দিনে আয় করেছে ১৩৩ কোটি রুপি।

বলি মুভি রিভিউজ ডটকম জানিয়েছে, মুক্তির প্রথম দিনে ‘গদর টু’ ভারতে আয় করেছে ৪০.১ কোটি রুপি, দ্বিতীয় দিনে আয় করেছে ৪৩.০৮ কোটি রুপি, তৃতীয় দিনে আয় করেছে ৫০ কোটি রুপি। যার মোট আয় দাঁড়িয়েছে ১৩৩.১৮ কোটি রুপি।

আমিশা প্যাটেল ও সানি দেওল অভিনীত সিনেমা ‘গদর: এক প্রেম কথা’। ২২ বছর আগে মুক্তি পায় অনিল শর্মা পরিচালিত এই সিনেমা। বলিউডের ইতিহাসে সবচেয়ে হিট সিনেমাগুলোর অন্যতম এটি। দীর্ঘ বিরতির পর নির্মিত হয়েছে ‘গদর টু’। জি স্টুডিও প্রযোজিত এ সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছেন সানি দেওল ও আমিশা প্যাটেল।

৮০ কোটি রুপি বাজেটের এ সিনেমায় আরো অভিনয় করেছেন— গৌরব চোপড়া, লাভ সিনহা, মীর সরওয়ার, রোহিত চৌধুরী প্রমুখ। এই সিনেমার গানেও অনেক চমক রয়েছে। উদিতজি, অলকা ইয়াগনিক ছাড়াও অরিজিৎ সিং ‘গদর টু’ সিনেমার জন্য গেয়েছেন।

বলিউড,সানি দেওল,সিনেমা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close