• শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

‘আমার গডফাদার থাকলে সবচেয়ে বড় প্রজেক্টে কাজের ডাক পেতাম’

প্রকাশ:  ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১১:৪১
নিজস্ব প্রতিবেদক

বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। অভিনয়ে এখন অনিয়মিত। দীর্ঘ সাড়ে ৪ বছর পর ‘গদর টু’ সিনেমার মাধ্যমে পর্দায় ফিরেছেন এই অভিনেত্রী। গত ১১ আগস্ট সিনেমাটি ভারতের সাড়ে ৩ হাজার পর্দায় মুক্তি পেয়েছে। অনিল শর্মা পরিচালিত এ সিনেমা বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে।

সম্পর্কিত খবর

    বলিউডের স্বজনপোষণ নিয়ে আমিশার মনে ক্ষোভ রয়েছে। নিজের অভিনীত সিনেমা যখন বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে, ঠিক তখন বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন এই অভিনেত্রী। বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেন তিনি।

    আমিশা প্যাটেল বলেন— ‘আমি মনে করি, সব নায়িকাদের টার্গেট করা হয় না। টার্গেট তাকেই করা হয় যে, মেয়েটি ফিল্মি পরিবার থেকে আসেনি। কারণ আমরা বাইরে থেকে কোনো সাপোর্ট পাইনি। আমি যদি ফিল্ম ফেটারনিটির অংশ হতাম, এখানেই জন্মগ্রহণ করতাম, এখানেই বড় হতাম, আমার যদি গডফাদার থাকত, তাহলে সিনেমা না চললেও বলিউডের সবচেয়ে বড় প্রজেক্টে ডাক পেতাম।’

    ২০০০ সালে বলিউডে পা রাখেন আমিশা। কিন্তু ২০০৩ সালের পর সেভাবে আর বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি আমিশার সিনেমা। মাঝে একটি আইটেম গানে পারফর্ম করেছিলেন। নিজে প্রযোজনা সংস্থাও খুলেও কোনো লাভ হয়নি। তবে ব্যর্থতার তকমা ‍মুছে দিয়েছে ‘গদর টু’।

    আমিশা প্যাটেল ও সানি দেওল অভিনীত সিনেমা ‘গদর: এক প্রেম কথা’। ২২ বছর আগে মুক্তি পায় অনিল শর্মা পরিচালিত এই সিনেমা। বলিউডের ইতিহাসে সবচেয়ে হিট সিনেমাগুলোর অন্যতম এটি। দীর্ঘ বিরতির পর নির্মিত হয়েছে ‘গদর টু’। জি স্টুডিও প্রযোজিত এ সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছেন সানি দেওল ও আমিশা প্যাটেল।

    ৮০ কোটি রুপি বাজেটের এ সিনেমায় আরো অভিনয় করেছেন— গৌরব চোপড়া, লাভ সিনহা, মীর সরওয়ার, রোহিত চৌধুরী প্রমুখ।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close