• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ভক্তদের চাওয়া পূরণ করতে ফের জুটি বাঁধছেন রাশমিকা-বিজয়!

প্রকাশ:  ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১১:৫৫
নিজস্ব প্রতিবেদক

ভারতীয় দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি রাশমিকা মান্দানা ও বিজয় দেবরকোন্ডা। ২০১৮ সাল ‘গীতা গোবিন্দম’ সিনেমায় প্রথম জুটি বেঁধে পর্দায় হাজির হন তারা। ২০১৯ সালে ‘ডিয়ার কমরেড’ সিনেমায় সর্বশেষ দেখা যায় এ জুটিকে। এ দুটো সিনেমায় তাদের রসায়ন দর্শকদের মুগ্ধ করে।

‘ডিয়ার কমরেড’, ‘গীতা গোবিন্দম’-এর মতো প্রেমের সিনেমার শুটিংয়ের সময় থেকে বিজয়ের সঙ্গে রাশমিকার বোঝাপড়া ভালো। সেই সময় থেকেই এ জুটিকে ঘিরে প্রেমের গুঞ্জনের সূত্রপাত। যদিও এ সম্পর্ক ‘বন্ধুত্বে’ সীমাবদ্ধ বলে দাবি তাদের। তবে জিমে যাওয়া, চুপিচুপি শহর ছেড়ে ছুটি কাটানো— তাদের কীর্তিকলাপ নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই।

সম্পর্কিত খবর

    ব্যক্তিগত কারণে বছর জুড়েই আলোচনায় থাকেন রাশমিকা-বিজয়। কিন্তু গত ৪ বছর ধরে নতুন কোনো সিনেমায় তাদের দেখা যায়নি। প্রিয় তারকা জুটিকে ফের একসঙ্গে পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন ভক্তরা। দর্শক চাহিদা থাকার পরও কেন একসঙ্গে অভিনয় করেন না তারা? এ নিয়ে নানাজনের নানা মত রয়েছে। তবে ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে পর্দায় জুটি বেঁধে ফিরছেন এই যুগল!

    সিয়াসাত ডটকম জানিয়েছে, সম্ভবত বিজয়-রাশমিকা পুনরায় জুটি বেঁধে পর্দায় হাজির হতে যাচ্ছেন। গৌতম তিনানুরির পরবর্তী সিনেমায় অভিনয় করবেন বিজয় দেবরকোন্ডা। সিনেমাটিতে তার বিপরীতে শ্রীলীলার অভিনয় করার কথা ছিল। কিন্তু শিডিউল জটিলতার কারণে শ্রীলীলার পরিবর্তে রাশমিকাকে নেওয়ার পরিকল্পনা করেছেন নির্মাতারা। সবকিছু ঠিক থাকলে নাম ঠিক না হওয়া এ সিনেমায় দেখা যাবে বিজয়-রাশমিকাকে। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

    রাশমিকার পরবর্তী সিনেমা ‘পুষ্পা টু’। সুকুমার পরিচালিত এ সিনেমায় আল্লু অর্জুনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন। ‘পুষ্পা’-এর চেয়ে ‘পুষ্পা টু’ সিনেমা আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।

    বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। চলতি বছরে মুক্তি পাবে ‘পুষ্পা টু’ বা ‘পুষ্পা: দ্য রুল’।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close