• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

‘ব্যক্তিগত জীবনটা আড়ালেই রাখতে চাই’

প্রকাশ:  ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১১:১৮
নিজস্ব প্রতিবেদক

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী পার্নো মিত্র। বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। মোস্তফা সরওয়ার ফারুকী নির্মিত ‘ডুব’ সিনেমায়ও অভিনয় করেছেন পার্নো। কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার আলোচনায় এসেছেন ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী। যদিও এ বিষয়ে মুখ খুলতে নারাজ পার্নো।

সম্পর্কিত খবর

    ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন পার্নো। এ আলাপচারিতায় জানতে চাওয়া হয় পার্নো মিত্র কি এখন সিঙ্গেল? এ প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘কেন বলব? কী মনে হয়?’

    ইন্ডাস্ট্রিতে অনেক কথাই শোনা যায়। তাই আপনার মুখ থেকে শুনতে চাই। এ প্রশ্নের উত্তরে পার্নো বলেন, ‘দেখুন, আমার ব্যক্তিগত জীবনটা সব সময় আড়ালেই রাখতে চাই। এটা নিয়ে কথা বলতে চাই না। আমি খুবই আনন্দে রয়েছি।’ বিয়ে নিয়ে আপনার পরিকল্পনা কী? জবাবে পার্নো মিত্র বলেন, ‘আগে পাত্র পাই। ঠিক সময়ে জানিয়ে দেব।’

    টলিপাড়ায় কান পাতলে শোনা যায়, পরিচালক মৈনাক ভৌমিকের সঙ্গে প্রেম ছিল পার্নো মিত্রর। যদিও পার্নো-মৈনাক বরাবরই বলে এসেছেন, তারা কেবলই বন্ধু। কিন্তু ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ মহল বলে বন্ধুত্বর চেয়েও তাদের মাঝে আরো বেশি কিছু ছিল।

    পরবর্তীতে গুঞ্জন চাউর হয়, রনি নামে এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পার্নো। রনি তার পুরোনো বন্ধু। তবে এ নিয়ে কখনো মুখ খুলেননি পার্নো।

    ২০১১ সালে ‘রঞ্জনা আমি আর আসবো না’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন পার্নো মিত্র। এরপর ‘বেডরুম’, ‘আমি আর আমার গার্লফ্রেন্ডস’, ‘অপুর পাঁচালী’, ‘রাজকাহিনী’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেন তিনি।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close