• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

‘বয়স্ক’ সোনাক্ষী, রণবীরের আপত্তি!

প্রকাশ:  ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১০:৫৫
নিজস্ব প্রতিবেদক

বলিউডের অন্যতম মেধাবী অভিনেতা রণবীর কাপুর। ২০০৭ সালে সঞ্জয় লীলা বানসালির হাত ধরে বলিউডে পা রাখেন তিনি। তারপর বেশ কিছু সফল সিনেমা উপহার দিয়েছেন রণবীর। এ তালিকায় রয়েছে— ‘রকস্টার’, ‘তামাশা’, ‘সাঞ্জু’ প্রভৃতি।

অভিনয় ক্যারিয়ারে বলিউডের অনেক তারকা অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন ৪১ বছর বয়সী রণবীর কাপুর। কিন্তু ৩৬ বছর বয়সী সোনাক্ষী সিনহার সঙ্গে কখনো অভিনয় করেননি। বরং এক দশক আগে পর্দায় রোমান্স করার প্রস্তাব দিলে তাতে অস্বীকৃতি জানান এই নায়ক। কারণ ৫ বছরের ছোট সোনাক্ষী নাকি দেখতে তার চেয়েও বয়স্ক।

সম্পর্কিত খবর

    বলিউড লাইফ ডটকম জানিয়েছে, রণবীর কাপুর মনে করেছিলেন, সোনাক্ষীকে তার চেয়েও বেশি বয়স্ক দেখায়। রোমান্টিক-কমেডিতে তার সঙ্গে সোনাক্ষী ঠিক জুতসই নন। চিত্রনাট্য পছন্দ হওয়ার পর প্রযোজককে অন্য অভিনেত্রীকে কাস্ট করার কথা বলেছিলেন রণবীর। কিন্তু প্রযোজক এতে রাজি না হওয়ায় সিনেমাটির কাজই ছেড়ে দেন এই নায়ক। সম্ভবত ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই দোবারা’ সিনেমায় সোনাক্ষীর বিপরীতে রণবীর কাপুরকে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তা প্রত্যাখ্যান করায় সিনেমাটিতে ইমরান খানের বিপরীতে অভিনয় করেন সোনাক্ষী।

    রণবীর কাপুরের পরবর্তী সিনেমা ‘অ্যানিমেল’। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। গুলশান কুমার প্রযোজিত সিনেমাটি চলতি বছরের ১ ডিসেম্বর মুক্তি পাবে।

    ‘দাবাং’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে সোনাক্ষীর। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন সালমান খান। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘কাকুডা’। হরর-কমেডি ঘরানার এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন রিতেশ দেশমুখ। আদিত্য শরপোদ্দার পরিচালিত সিনেমাটি আগামী ১৩ অক্টোবর মুক্তির কথা রয়েছে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close