• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিয়ের আগেই শ্রীদেবীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে মুখ খুললেন বনি

প্রকাশ:  ০৩ অক্টোবর ২০২৩, ১৩:১১
নিজস্ব প্রতিবেদক

ভালোবেসে ঘর বেঁধেছিলেন বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুর। এ দম্পতির জাহ্নবী কাপুর ও খুশি কাপুর নামে দুই কন্যা সন্তান রয়েছে। গুঞ্জন রয়েছে, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন শ্রীদেবী।

২০১৮ সালে শ্রীদেবী মারা গেলেও বিষয়টি নিয়ে এখনো ফিল্ম ইন্ডাস্ট্রিতে জোর চর্চা হয়। নিউ ইন্ডিয়া-কে সাক্ষাৎকার দিয়েছেন বনি কাপুর। এ আলাপচারিতায় উঠে আসে পুরোনো বিষয়টি। তবে এবার লুকোছাপা নয়, বিষয়টি পরিষ্কারভাবে ব্যাখ্যা করেছেন বনি কাপুর।

সম্পর্কিত খবর

    বনি কাপুর বলেন, ‘শিরডি মন্দিরে শ্রীদেবীকে আমি বিয়ে করি। এটি আমার দ্বিতীয় বিয়ে। ১৯৯৬ সালের ২ জুন আমরা বিয়ে করি। ওই রাত আমরা মন্দিরেই কাটাই। ১৯৯৭ সালের জানুয়ারিতে শ্রীদেবীর প্রেগন্যান্সি দৃশ্যমান হয়। তখন আমাদের সামাজিকভাবে বিয়ে করা ছাড়া আর উপায় ছিল না। যার কারণে ১৯৯৭ সালের জানুয়ারিতে পুনরায় জনসম্মুক্ষে বিয়ে করি। এজন্য মানুষ ভাবেন বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিল শ্রীদেবী।’

    ১৯৯৭ সালের ৬ মার্চ জন্মগ্রহণ করেন শ্রীদেবী-বনি কাপুরের প্রথম সন্তান জাহ্নবী কাপুর।

    ‘মিস্টার ইন্ডিয়া’ সিনেমার সেটে প্রথম আলাপ শ্রীদেবী-বনি কাপুরের। সেখানে শ্রীদেবীর সারল্য ও ব্যক্তিত্বে বুঁদ হয়েছিলেন বনি। প্রেমে পড়লেও তা শ্রীদেবীকে তখন বলতে পারেননি তিনি। কারণ বনি তখন বিবাহিত; দুটি সন্তানও রয়েছে তার। শ্রীদেবীর বাবা মারা যাওয়ার পর বনি কাপুর তার পাশে দাঁড়ান। শ্রীদেবীর মা যখন অসুস্থ, তখনো। ১৯৯৬ সালে সাতপাকে বাঁধা পড়েন শ্রীদেবী-বনি।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close