• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

পাঁচ সপ্তাহে কীভাবে এমন বদলে গেলেন হৃতিক

প্রকাশ:  ১৯ অক্টোবর ২০২৩, ২০:৩৭
বিনোদন ডেস্ক

বলিউডের ‘গ্রিক দেবতা’ খ্যাত সুপারস্টার হৃতিক রোশনের ফিটনেস দেখে ঘুম উড়ে যায় ভক্ত-অনুরাগীদের। বয়স ৪৯-এর কোটায় হলেও বরাবরই ‘সিক্স প্যাক’ কিংবা ‘এইট প্যাক’ তাঁর শরীরে স্পষ্ট!

সম্প্রতি সামাজিকমাধ্যম ইনস্টাগ্রাম পোস্টে অভিনেতা হৃতিক জানালেন তাঁর ফিটনেস আসল রহস্য। পোস্টে অনুরাগীদের সঙ্গে হৃতিক ভাগ করে নিয়েছেন বডি রূপান্তরের মুহূর্ত। জানিয়েছেন, কীভাবে মাত্র পাঁচ সপ্তাহে তাঁর শরীরের এই বদল।

সম্পর্কিত খবর

    সামাজিক মাধ্যমে পাঁচ সপ্তাহ আগের এবং সাম্প্রতিক সময়ের একটি স্থিরচিত্র শেয়ার করেছেন এই অভিনেতা। যেখানে নতুন লুকে ধরা দিয়েছেন তিনি। আর ক্যাপশনে লিখেছেন, ‘সিনেমার চরিত্রের জন্য লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে আমি ভালোবাসি।’

    কিন্তু হৃতিক এত অল্প সময়ের ব্যবধানে কীভাবে শরীরের আমূল পরিবর্তন আনলেন? সেই রহস্যও জানালেন তিনি।

    সুপারস্টার হৃতিক বলেছেন, এই কাজটা মোটেই সহজ ছিল না। জীবনে গুরুত্বপূর্ণ কাজগুলোর জন্য না বলতে হয়েছে। প্রিয়জন, পরিবারের সদস্য ও বন্ধুবান্ধবদের সময় দিতে পারিনি, সামাজিক অনুষ্ঠানে যেতে পারিনি, ছেলেমেয়েদের স্কুলের মিটিংয়ে যেতে পারিনি, এমনকি রাতের দিকে কোনো কাজ থাকলে সেখানেও না বলতে হয়েছে। সব থেকে কঠিন ছিল রাত ৯টার মধ্যে ঘুমিয়ে পড়া।’

    শারীরিক এই বদলের জন্য হৃতিক তাঁর ফিটনেস ট্রেনার ক্রিস গেথিনকে ধন্যবাদ জানিয়েছেন। অভিনেতা আরও জানিয়েছেন, ফিট হওয়ার এই যাত্রাপথে তিনি তাঁর প্রেমিকা সাবা আজাদেরও সমর্থন পেয়েছেন।

    আসন্ন অ্যাকশন নির্ভর সিনেমা ‘ফাইটার’-এর জন্যই হৃতিকের এই বডি রূপান্তর। আর এই সিনেমায় তাঁর বিপরীতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন দীপিকা পাড়ুকোন।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close