• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ইন্ডাস্ট্রির অন্যদের মতো রাফসান আমার বন্ধু:জেফার

প্রকাশ:  ১৪ নভেম্বর ২০২৩, ১৪:৫৯
নিজস্ব প্রতিবেদক

বিয়ে বিচ্ছেদ নিয়ে বর্তমানে আলোচনায় আছেন উপস্থাপক রাফসান সাবাব । স্ত্রী সানিয়া এশার সাথে তার তিন বছরের সংসার জীবনের ইতি টেনেছেন সম্প্রতি। আর এই ঘটনার সাথে জড়িয়ে বিতর্কের মুখে পড়েছেন সংগীতশিল্পী জেফার রহমান।

শোনা যাচ্ছে যে, স্ত্রী ডিভোর্স দেওয়ার কারণ জেফারের সাথে রাফসানের সম্পর্ক। অন্যদিকে, এশা তার ফেসবুক পোস্টে লিখেছিলেন, “আমি এই ডিভোর্স চাইনি। এটা আমাদের দুইজনের সিদ্ধান্তে হয়নি।”

এশা আরও লেখেন, “আমি শেষ পর্যন্ত আমাদের সম্পর্কটা টিকিয়ে রাখার চেষ্টা করেছি। তবে রাফসান আমার অনুমিত ছাড়াই এমনকি ডিভোর্স লেটারে আমার স্বাক্ষর ছাড়াই বিচ্ছেদের ঘোষণা দিয়েছে।”

এবার বিষয়টি নিয়ে গণমাধ্যমে মুখ খুললেন জেফার। জেফার বলেন, “এ ধরনের ঘটনা এড়িয়ে চলতে চাই। কারণ কথায় আরও কথা বাড়ে। কিন্তু এই ঘটনাটি অনেক দূর গড়িয়েছে। ইন্ডাস্ট্রির অন্যদের মতো রাফসান আমার বন্ধু। আর সামাজিক যোগাযোগমাধ্যমে যা পাওয়া যায় তাই বিশ্বাস করবেন না। কেউ আপনার বিরুদ্ধে অভিযোগ করছে, সেটি আবার কোনো ধরনের প্রমাণ ছাড়াই, এর মানে এই নয় যে আপনাকে বিশ্বাস করতে হবে।”

উল্লেখ্য, গত ৯ নভেম্বর রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে নিজের বিয়ে বিচ্ছেদের খবর জানান রাফসান।

তিনি লেখেন, “ভারাক্রান্ত হৃদয়ে আমাকে বলতে হচ্ছে যে, এশার সঙ্গে আমার সম্পর্কের ইতি ঘটেছে। বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়াটা খুব সহজ ছিল না, কিন্তু অনেক চিন্তাভাবনার পর দুইজনের আলাদা হয়ে যাওয়াটাই আমার কাছে সেরা উপায় বলে মনে হয়েছে। আমাদের একসাথে তিন বছরের পথচলা ও আমি চাই শেষটা সম্মানজনকভাবেই হোক।”

বিনোদন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close