• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রণবীরকে ছাড়াই তিরুপতি মন্দিরে দীপিকা, বিচ্ছেদ গুঞ্জন

প্রকাশ:  ১৮ ডিসেম্বর ২০২৩, ২০:২০ | আপডেট : ১৮ ডিসেম্বর ২০২৩, ২০:২৫
পূর্বপশ্চিম ডেস্ক

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন বোন আনীশার সঙ্গে বৃহস্পতিবার তিরুপতি মন্দির দর্শনে যান। একেবারে সাদামাটা ক্যাজুয়াল পোশাকে দেখা যায় তাকে। অভিনেত্রীর পরনে কালো কো অর্ড সেট। এলো করে বাঁধা খোপা। সাধারণ দর্শনার্থীদের সঙ্গেই মন্দিরে ওঠেন দীপিকা। শুক্রবার সকালে পূজা দেন মন্দিরে। পূজা দেওয়ার বেশ কিছু মুহূর্ত প্রকাশ্যে এসেছে।

তবে অনেকেই আশঙ্কা করছেন রণবীরের সঙ্গে সাংসারিক অশান্তির জেরেই নাকি একা তিরুপতি দর্শনে দীপিকা?

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে- কিছুদিন আগে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে অতিথি হয়েছিলেন দীপিকা। পরিচালক ও সঞ্চালক করণ জোহরের এ সেলিব্রিটি শোতে ব্যক্তিজীবন নিয়ে খোলামেলা কথা বলেন তিনি; যা শুনে আর্শ্চয হন। এজন্য তাকে কটাক্ষের শিকার হতে হয়েছে।

করণের শোতে এই অভিনেত্রী অকপটে স্বীকার করেছেন, রণবীরের সঙ্গে সম্পর্ক থাকাকালীন একাধিক পুরুষের সঙ্গে মেলামেশা করেছেন তিনি। আর তা শুনেই নেটদুনিয়ার বাসিন্দাদের কটাক্ষের শিকার হয়েছেন।

অনেকেই বলেন, দীপিকা শোতে একটু বেশি সত্য কথা বলে ফেলেছেন। যে কারণে এখন এর মাশুল নাকি গুনতে হচ্ছে তাকে! দাম্পত্য জীবনেও ধরেছে ফাটল। তিরুপতি মন্দির দর্শনে অভিনেত্রীর পাশে স্বামী রণবীর সিং না থাকা এর বড় প্রমাণ।

যদিও নেটিজেনদের এসব মন্তব্য কতটুকু সত্য, তা নিয়ে প্রশ্ন থেকেই যায়। কারণ এসব বিষয়ে দীপিকা নিজেও মুখ ফুটে কিছু বলেননি– এমনটিই উল্লেখ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

জানা যায়, জীবনের যে কোনো বড় কাজের আগে তিরুপতি মন্দিরে যান দীপিকা। অনেক দিন ধরে তিনি এ রীতি মেনে চলছেন। রণবীরের সঙ্গে বিয়ের পর এবারই প্রথম একা তিরুপতি দর্শনে যান অভিনেত্রী।

অবশ্য এর আগেও বেশ কয়েকবার তাদের দাম্পত্যে চিড় নিয়ে কানাঘুষা শোনা গিয়েছিল; কিন্তু এরপরই সব মিথ্যা প্রমাণ করে একসঙ্গে করণের শোতে হাজির হয়েছিলেন তারা। শুনিয়েছিলেন তাদের প্রেমের গল্প।

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে দীপিকা ও হৃতিক রোশন অভিনীত ছবি ‘ফাইটার’। সেই ছবির প্রথম গান ‘শের খুল গায়ে’ গানটি মুক্তি পেয়েছে। তাই ছবির মুক্তির আগেই তিরুপতির আশীর্বাদ নিতে তিরুমালা ছুটে গিয়েছিলেন দীপিকা। অথচ সত্যি ঘটনা জেনেই গুজব রটানো শুরু করেছে নেটদুনিয়ার কিছু মানুষ। এখন দেখার অপেক্ষা, নেটিজেন নাকি রণবীর-দীপিকার ঘনিষ্ঠজনের কথা সত্য বলে প্রমাণ হয়।

রণবীর,অভিনেত্রী  দীপিকা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close