• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চলতি বছর সংসারী হয়েছেন যেসব তারকা

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০২৩, ১৯:১৯
পূর্বপশ্চিম ডেস্ক

তারকাদের কাজের চেয়ে তাদের ব্যক্তিজীবন নিয়ে বরাবরি বেশি আগ্রহ থাকে দর্শকদের। ঠিক তেমনই একটি আগ্রহের বিষয় তারকাদের বিয়ে এবং বিচ্ছেদ।

২০২৩ সালে দেশি-বিদেশি বিনোদন জগতের অনেক তারকাই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। এদের কেউ হঠাৎ করে বিয়ের ঘোষণা দেন। কেউ আগেই গোপনে বিয়ে করে হঠাৎ করে প্রকাশ্যে আনেন। অন্যদিকে কারও বিয়ের খবর সামনে এসেছে সন্তান জন্মের কারণে।

* জিয়াউল রোশান

আড়াই বছর আগে গোপনে বিয়ে করেন চিত্রনায়ক জিয়াউল রোশান। চলতি বছরের ৬ মে বিয়ের খবরটি প্রকাশ্যে আনেন অভিনেতা নিজেই।

জানিয়েছেন, ২০২০ সালের ১১ জুন বিয়ে করেছেন। তার স্ত্রী তাহসিনা এশা ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং শেষ বর্ষের শিক্ষার্থী। বিয়ের আগে তারা পাঁচ বছর প্রেমের সম্পর্কে ছিলেন।

* ইমরান মাহমুদুল

চলতি বছর ২৪ মে সংগীতশিল্পী ইমরান সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের খবর জানান। স্ত্রীর নাম মেহের আয়াত জেরিন। পারিবারিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

* ফাতিমা তুয যাহরা ঐশী

সংগীতশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী বিয়ে করেন প্রেমিক আরেফিন জিলানী সাকিবকে। ২ জুন তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। এর আগে ২ এপ্রিল আংটি বদল হয়।

* তাসনিয়া ফারিণ

সাড়ে আট বছরের প্রেম শেষে ১১ আগস্ট শেখ রেজওয়ানকে বিয়ে করেন জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ফেসবুকে স্বামীর সঙ্গে তোলা ছবি পোস্ট করে বিয়ের ঘোষণা দেন তিনি। জানিয়েছেন, কৈশোর বয়সেই প্রেমে জড়িয়েছেন তারা।

* সালমান মুক্তাদির

জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদির এ বছরের ৩০ এপ্রিল ফেসবুকে বিয়ের ঘোষণা দেন। তার স্ত্রীর নাম দিশা ইসলাম।

* সানিয়া সুলতানা লিজা

গত বছরের ডিসেম্বরে যুক্তরাষ্ট্র প্রবাসী সবুজ খন্দকারকে গোপনে বিয়ে করেন গায়িকা সানিয়া সুলতানা লিজা। চলতি বছরের নভেম্বরের তৃতীয় সপ্তাহে তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে। বিবাহিত সবুজের আগের সংসারে স্ত্রী-সন্তান রয়েছে। অবশ্য ২০১২ সালের ২ মার্চ ইকবাল মাহমুদ লাভলু নামের একজন রাজনীতিবিদের সঙ্গে লিজার আকদ হয়েছিল।

* চাষী আলম

২৫ আগস্ট বিয়ে করেন ব্যাচেলর পয়েন্ট নাটকের হাবুখ্যাত অভিনেতা চাষী আলম। তার স্ত্রীর নাম তুলতুল।

* নাভেদ পারভেজ

সুরকার ও সংগীত পরিচালক নাভেদ পারভেজ বিয়ে করেছেন ১০ মার্চ। স্ত্রীর নাম ফারহানা হোসেন বিন্তি।

* আঁচল

২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি গোপনে বিয়ে বরেন চিত্রনায়িকা আঁচল। স্বামী সৈয়দ অমি একজন সংগীতশিল্পী। তবে তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে চলতি বছরের নভেম্বরে।

* অবন্তি সিঁথি

১৫ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন সংগীতশিল্পী অবন্তি সিঁথি। বর অমিত দে লন্ডনপ্রবাসী।

* বিয়ের আনন্দের মধ্যে বিচ্ছেদের খবরও ছিল আলোচনায়। এ বছর আলোচিত বিচ্ছেদ ছিল চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরীফুল রাজের। ১৮ সেপ্টেম্বর রাজকে ডিভোর্সের নোটিশ পাঠান পরীমণি।

বলিউডেও চলতি বছর মালাবদল করেছেন কিছু তারকা। তারা হলেন-

* আথিয়া শেঠি-কে এল রাহুল

২৩ জানুয়ারি বিয়ে করেন সুনীল শেঠির কন্যা বলিউড নায়িকা আথিয়া শেঠি। দীর্ঘদিনের প্রেমিক ক্রিকেটার কে এল রাহুলকেই তিনি জীবনসঙ্গী হিসাবে বেছে নেন।

* সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আদভানি

৭ ফেব্রুয়ারি মালাবদল করেন বলিউডের দুই তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। জয়সলমীরের সূর্যগঢ় প্যালেসে এ তারকা দম্পতি রাজকীয়ভাবে বিয়ের আয়োজন সম্পন্ন করেন।

* রাঘব চাড্ডা-পরিণীতি চোপড়া

ভারতীয় আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডাকে ২৪ সেপ্টেম্বর বিয়ে করেন বলিউড নায়িকা পরিনীতি চোপড়া।

* স্বরা ভাস্কর-ফাহাদ আহমেদ

১৬ ফেব্রুয়ারি অভিনেত্রী স্বরা ভাস্কর আর সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদ বিয়ে করেন। তাদের বিয়ে হয়েছিল আদালতে।

* রণদীপ হুদা-লিন ল্যাশরাম

২৯ নভেম্বর মণিপুরি কন্যা লিন ল্যাশরামের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেতা রণদীপ হুদা।

* আরবাজ খান-শুরা খান

২৪ ডিসেম্বর ৫৬ বছর বয়সি অভিনেতা তথা প্রযোজক আরবাজ খান বিয়ে করেন বলিউডের তারকা প্রসাধনশিল্পী শুরা খানকে। অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের ব্যক্তিগত প্রসাধনশিল্পী হলেন শুরা। আরবাজের এটি দ্বিতীয় বিয়ে।

তারকা,চলতি বছর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close