• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

শাকিব: জীবনের নতুন কিছু উইন্ডো খুলতে যাচ্ছে, আমি রোমাঞ্চিত

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০২৪, ১৯:১৮
পূর্বপশ্চিম ডেস্ক

সদ্য গত হওয়া বছরটি ঢাকাই শোবিজের শীর্ষ নায়ক শাকিব খানের জন্য দারুণ অভিজ্ঞতার ছিল। বিগত বছরে তার মুক্তিপ্রাপ্ত “প্রিয়তমা” সিনেমা দেশের চলচ্চিত্রে নতুন এক দরজা খুলে দিয়েছে।

বছরজুড়েই এই সিনেমার পাশাপাশি ব্যক্তিজীবন নিয়েও আলোচনায় ছিলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক। ক্যালেন্ডার পরিবর্তন হয়ে এসেছে নতুন একটি বছর। যে বছরকে ঘিরে শোবিজ তারকাদেরও প্রত্যাশা-পরিকল্পনার শেষ নেই।

কেউ বিগত বছর থেকে শিক্ষা নিয়ে কোন ভুল পুনরাবৃত্তি করতে চান না আর। আবার কেউ চাচ্ছেন, নতুন বছরে ভক্তদের উপহার দেবেন ভিন্ন কিছু কাজ। তেমনই নতুন বছর নিয়ে কিছু পরিকল্পনার কথা জানিয়েছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান।

তিনি বলেন, “গত বছর আমার অভিনীত ‘প্রিয়তমা’ দারুণ ব্যবসা করেছে। এ বছর আমার অভিনীত কয়েকটি সিনেমা মুক্তি পাবে। বলা যেতে পারে, এ বছর আমার জীবনে নতুন কিছু দ্বার উন্মোচিত হতে যাচ্ছে। জীবনে নতুন কিছু উইন্ডো খুলতে যাচ্ছে ভেবে রোমাঞ্চিত বোধ করছি।”

শাকিব আরও বলেন, “সব সময়ের মতো এ বছরও সন্তানদের পর্যাপ্ত সময় দেব। কথা নয়, ভালো কাজ দিয়ে নিজেকে প্রমাণ করব। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা রইল।”

দীর্ঘদিন ধরে ঢাকাই সিনেমায় একক আধিপত্য শাকিব খানের। ১৯৯৯ সালের ২৮ মে মুক্তি পেয়েছিল তার প্রথম ছবি “অনন্ত ভালোবাসা”। সেই হিসেবে দুই যুগের বেশি সময় ধরে ঢাকাই শোবিজে রাজত্ব তার। সবশেষ বাংলাদেশের ব্যবসাসফল সিনেমা “প্রিয়তমা” সিনেমাটিও তারই। এই নায়কের আসন্ন সিনেমাগুলোর মধ্যে রয়েছে “দরদ”, “রাজকুমার” ও “তুফান”।

বিনোদন,অভিনেতা,চলচ্চিত্র,শাকিব খান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close