• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শ্বশুর হলেন আমির, বর–কনের অভিনব বিয়ের পোশাক

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০২৪, ২২:১৫
পূর্বপশ্চিম ডেস্ক

বছরের শুরুতেই উৎসবের মেজাজে বলিউড। আমির খানের কন্যা ইরা বিয়ে করলেন নূপুর শিখারেকে। দীর্ঘদিন ধরে একে অপরের প্রেমে ভাসছিলেন ইরা আর নূপুর। আজ বুধবার আইনিমতে তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হলেন। ইরা আর নূপুরের বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরে বলিপাড়ায় নানান চর্চা। অবশেষে তাঁরা আজ এক হলেন। সইসাবুদ করে আইনিমতে তাঁরা এখন স্বামী-স্ত্রী। ইরা অন্য তারকা সন্তানদের থেকে একদম আলাদা। আমিরের মতোই তাঁর সন্তানেরা সাধারণ জীবনযাপনে বিশ্বাসী। বিয়ের ক্ষেত্রেও ইরা তা প্রমাণ করলেন। বিয়ের দিন দুপুরে এক ছোট স্কার্ট আর কালো টি–শার্টে মুম্বাইয়ের পথে দেখা গিয়েছিল তাঁকে।

মুখে তাঁর প্রসাধনের লেস মাত্র ছিল না। ইরার মাথার ব্যান্ড এদিন সবার নজর কেড়েছিল। গোলাপি রঙের এই হেডব্যান্ডে জ্বলজ্বল করছিল তিনটি শব্দ—‘ব্রাইড টু বি’। বিয়ের দিন ইরাকে এই লুকে দেখে সবাই অবাক হয়েছেন।

এদিকে ইরার স্বামী তারকা ফিটনেস প্রশিক্ষক নূপুরকে বিয়ের আগে মুম্বাইয়ের রাস্তায় দৌড়াতে দেখা গেছে। আর এই দৌড়ে নূপুরের সঙ্গে শামিল হয়েছিলেন তাঁর কিছু বন্ধু। নূপুরের এই দৌড়ের ভিডিও নেট দুনিয়ায় দ্রুত ছড়িয়ে পড়েছে। নেট জনতার প্রশ্ন, এটা বিয়ের কোন রীতি। নূপুর তাঁর ‘দুলহনিয়া’ ইরাকে বিয়ে করতে কোনো নামকরা ডিজাইনারের শেরওয়ানি নয়, জিমের পোশাক বেছে নিয়েছেন। সাদা শর্টস আর কালো গেঞ্জি পরে ঢাকঢোলের তালে তালে নূপুরকে ভাংরা নাচ করতে দেখা গেছে। তাঁর সঙ্গে ছিলেন বরযাত্রীরা। নূপুরের সঙ্গে নাচতে দেখা গেছে তাঁর মা এবং বন্ধুবান্ধবদের। শুধু তা–ই নয়, নিজের বিয়ের ঢাক নূপুর নিজেই পিটিয়েছেন। সব মিলিয়ে সম্পূর্ণ অন্য মেজাজে ইরা-নূপুরের বিয়ের আয়োজন।

বুধবার বেলা ২টা থেকে বিকেল ৪টার মধ্যে ইরা আর নূপুর তাঁদের বিয়েকে নথিভুক্ত করান। ৮ জানুয়ারি তাঁরা মারাঠিমতে ‘সাত পাকে বাঁধা’ পড়বেন বলে খবর। আর উদয়পুরে তাঁদের বিয়ের আসর বসবে। গুঞ্জন যে ইরা-নূপুরের বিয়ের অনুষ্ঠান তিন ধরে আড়ম্বরের সঙ্গে উদ্‌যাপন করা হবে। পাত্র মারাঠি।

তাই বিয়ের আগাগোড়া মারাঠি নিয়ম মেনেই হচ্ছে। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানে সবাইকে মারাঠি বেশে দেখা গেছে। গায়েহলুদের দিন ইরার মা অর্থাৎ আমিরের প্রথম স্ত্রী রীনাকে ‘নওয়ারি’ শাড়িতে মারাঠি সাজে দেখা গিয়েছিল। এমনকি আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাও নিজেকে মারাঠি সাজে সাজিয়ে তুলেছিলেন। বিয়ের এক অনুষ্ঠানে ইরা মারাঠি সাজে সেজে উঠেছিলেন।

তারকার বিয়ে,তারকার সন্তান,আমির খান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close