• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

৫৫ বছর বয়সে ‘মিসেস ইন্ডিয়া ওয়ান ইন আ মিলিয়ন’ জিতলেন রূপিকা

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০২৪, ১৯:২৫
পূর্বপশ্চিম ডেস্ক

বয়স যে শুধু একটি সংখ্যা তা আরো একবার প্রমাণ হলো, তাও আবার ‘মিসেস ইন্ডিয়া ওয়ান ইন আ মিলিয়ন’র মঞ্চে। ৫৫ বছর বয়সী মডেল রূপিকা গ্রোভার জিতে নিলেন বিজেতার খেতাব।

মিসেস ইন্ডিয়া ওয়ান ইন এ মিলিয়ন ২০২৩-এর মুকুট জেতার পাশাপাশি রূপিকা ‘বোল্ড অ্যান্ড বিউটিফুল ক্লাসিক’, ‘ফিট ক্লাসিক’ এবং ‘ট্যালেন্টেড ক্লাসিক’-সহ একাধিক খেতাব জিতেছেন।

রূপিকা পেশায় একজন মডেল, অভিনেত্রী। সমাজের বাধাধরা নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে রূপিকার এই জয় প্রশংসিত হচ্ছে সর্বত্র।

রূপিকার জন্ম ও বেড়ে ওঠা জম্মুতে। গ্ল্যামার ওয়ার্ল্ডের টানে ভূস্বর্গ ছেড়ে এসেছিলেন মুম্বাইতে। বিনোদন শিল্পের সঙ্গে যুক্ত হন। এমনকি সংসারও শুরু করেন। রূপিকার দুই ছেলে রয়েছে। প্রাণীদের নিয়েও কাজ করছেন রূপিকা, তাদের স্বাস্থ্য ও নিরাপত্তা নিশ্চিত করতে জড়িত আছেন এলাকার একাধিক এনজিওর সঙ্গে।

রণবীর সিং, অমিতাভ বচ্চনের মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন রূপিকা। তবে ৫০ পেরিয়ে মিসেস ইন্ডিয়ার অংশ হওয়া নিঃসন্দেহে ছিল তার জন্য একটি সাহসী পদক্ষেপ।

ফ্যাশন শো-তে অংশ নেওয়ার জন্য প্রশিক্ষণও নিয়েছেন। কোরিওগ্রাফার সন্দীপ সোপারকার এবং ফ্যাশন ডিরেক্টর-প্যাজেন্ট প্রশিক্ষক কবিতা খারায়াত-সহ অভিজ্ঞ পরামর্শদাতাদের সাহায্যে নিজেকে প্রস্তুত করেছেন।

নিজের কথা বলা, হাঁটা সবটাই বদলে নিয়েছিলেন গত কয়েক মাসে। যা তার জয়ের পথকে শুধু প্রশস্তই করেনি, বাড়িয়েছে মনোবলও।

রূপিকার সৌন্দর্য প্রতিযোগিতায় মুকুট জয় নিঃসন্দেহে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে সব বয়সী নারীদের জন্য। এটি প্রমাণ করে যে কঠোর পরিশ্রম, নিজের স্বপ্নে বিশ্বাস এবং একটি সাহসী পদক্ষেপ দিয়ে যে কেউ তাদের স্বপ্নকে বাস্তবে পরিণত করতে পারে।

মিসেস ইন্ডিয়া,মডেল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close