• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নতুন যে সিনেমার জন্য ডায়েট বদলেছেন সালমান

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০২৪, ২২:২৫
পূর্বপশ্চিম ডেস্ক

গত বছরটা মোটামুটি ভালোই গেছে বলিউড সুপারস্টার সালমান খানের। এ বছর তিনি ব্যস্ত তাঁর আগামী ছবি ‘দ্য বুল’-এর প্রস্তুতিতে। এই ছবির জন্য কঠোর পরিশ্রম করছেন ভাইজান।

দীর্ঘ ২৫ বছর পর করণ জোহরের সঙ্গে কাজ করতে চলেছেন সালমান। ধর্মা প্রোডাকশনের আগামী ছবি ‘দ্য বুল’-এ দেখা যাবে সাল্লুকে। এই ছবিতে একদম অন্য রূপে ধরা দেবেন সালমান। আর তার জন্য রীতিমতো ঘাম ঝরাচ্ছেন এই তারকা।

জানা গেছে, ‘দ্য বুল’ ছবিতে এক প্যারামিলিটারি অফিসারের চরিত্রে কাজ করতে চলেছেন সালমান। আর তার জন্য রীতিমতো মিলিটারি প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। সালমান এক বাস্তব চরিত্রকে পর্দায় তুলে ধরতে চলেছেন। তাই ভাইজান চান না কোনো রকম ফাঁকফোকর রাখতে। সালমানকে ব্রিগেডিয়ার ফারুখ বুলসারার চরিত্রে দেখা যাবে। ফারুখ ১৯৮৮ সালে মালদ্বীপে অপারেশন ক্যাক্টাস-কে নেতৃত্ব দিয়েছিলেন।

পর্দায় পুরোপুরি ব্রিগেডিয়ার ফারুখ বুলসারা হয়ে উঠতে সালমান এখন কড়া শারীরিক পরিশ্রম করছেন। জানা গেছে, প্রতিনিধি সাড়ে তিন ঘণ্টা ধরে ট্রেনিং নিচ্ছেন তিনি। এমনকি এই বলিউড সুপারস্টার প্যারামিলিটারিদের সঙ্গে প্রশিক্ষণ নিচ্ছেন। আর তাঁকে ডায়েটে বেশ কিছু বদল করতে হয়েছে। গত ২৯ ডিসেম্বর মুম্বাইতে ‘দ্য বুল’ ছবির শুভ মহরত হয়েছিল। ফেব্রুয়ারি থেকে এই ছবির শুটিং শুরু হবে। আর ছবিটি আগামী বছর মুক্তি পাওয়ার কথা। বিষ্ণু বর্ধন পরিচালিত ‘দ্য বুল’ ছবিতে অপারেশন ‘ক্যাক্টস’-এর রুদ্ধশ্বাস কাহিনি তুলে ধরা হবে।

সালমান খানকে শেষ বড় পর্দায় দেখা গেছে ‘টাইগার থ্রি’ ছবিতে। মনীশ শর্মা পরিচালিত ছবিটি বক্স অফিসে মোটামুটি ভালোই ব্যবসা করেছে। এই ছবির প্রচারণার সময় সালমান সংবাদমাধ্যমের কাছে ‘দ্য বুল’ ছবিতে অভিনয়ের কথা ফাঁস করেছিলেন। ২৭ ডিসেম্বর ভাইজানের জন্মদিনের দিন করণ জোহর বলেছিলেন যে ২৫ বছর পর আবার তিনি সালমানের সঙ্গে কাজ করতে চলেছেন।

সালমান খান,বলিউড
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close