• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

এই ভালোবাসার ছবি না তুলে আর থাকতে পারলাম না: নুসরাত ইমরোজ তিশা

প্রকাশ:  ৩০ জানুয়ারি ২০২৪, ২১:২৫
পূর্বপশ্চিম ডেস্ক

আগের চেয়ে এখন অনেকটাই সুস্থ জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। সুস্থ বোধ করায় তাঁকে হাসপাতাল থেকে বাসায় যাওয়ার অনুমতি দেওয়া হয়েছে। গত সোমবার বিকেলে বাসায় ফিরেছেন নির্মাতা। ফারুকীর বাসায় ফেরার খবর প্রথম আলোকে নিশ্চিত করেছেন তাঁর স্ত্রী, অভিনয়শিল্পী নুসরাত ইমরোজ তিশা। তিনি জানান, ফারুকীর শারীরিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হচ্ছে, তাই বাসায় নিয়ে যাওয়া হয়েছে। চিকিৎসক কয়েকটি দিকনির্দেশনা দিয়েছেন, আপাতত এসব মেনে চলতে হবে।

পরে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ফারুকীর ফেসবুক থেকে একটি পোস্ট দেওয়া হয়। সেখানে লেখা হয়, ‘২৯ তারিখে মোস্তফা সরয়ার ফারুকীর একটা সিটিস্ক্যান হয়েছে। আলহামদুলিল্লাহ! সিটিস্ক্যানের রিপোর্ট ভালো এসেছে, রিকভারি হচ্ছে। বাসায় নিয়ে আসার পরপরই ইলহামের সঙ্গে খেলায় মজে গেছে মোস্তফা।

অনেক দুর্বলতার মাঝেও সন্তানের প্রত্যেকটা খেলায় সায় দেওয়ার চেষ্টা করছে সে। বাবা–মেয়ের এই ভালোবাসার ছবি না তুলে আর থাকতে পারলাম না আলহামদুলিল্লাহ। সবাই দোয়া করবেন।’

লেখার সঙ্গে পোস্ট করা ছবিটিতে ফারুকীকে তাঁর কন্যা ইলহামের সঙ্গে খুনসুটি করতে দেখা যায়।

এর আগে ২২ জানুয়ারি রাতে হঠাৎ খবর ছড়িয়ে পড়ে যে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী অসুস্থ। পরে তিশা ফেসবুক পোস্টে জানান, মোস্তফা সরয়ার ফারুকীর স্ট্রোক হয়েছে। তিনি জানান, হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ফারুকীকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে সিটি এনজিওগ্রাম করার পর চিকিৎসক ফারুকীর স্ট্রোকের কথা জানান।

ফারুকী দীর্ঘ ২৫ বছর ধরে চলচ্চিত্র নির্মাণের সঙ্গে যুক্ত। তাঁর নির্মাণ করা উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো মধ্যে রয়েছে ‘ব্যাচেলর’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘পিঁপড়াবিদ্যা’, ‘ডুব’ ইত্যাদি। কিছুদিন আগে চরকিতে মুক্তি পায় ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। নির্মাণের পাশাপাশি প্রথমবারের মতো ওয়েবফিল্মটিতে অভিনয়ও করেন তিনি।

২০১০ সালের ১৬ জুলাই ফারুকী ও তিশা বিয়ে করেন। ইলহাম নুসরাত ফারুকী নামের তাঁদের এক কন্যাসন্তান রয়েছে।

নুসরাত ইমরোজ তিশা,তারকা,মোস্তফা সরয়ার ফারুকী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close