• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভক্তদের ভিড়ে ভাঙল বিজয়ের গাড়ি

প্রকাশ:  ২০ মার্চ ২০২৪, ২১:৪২
পূর্বপশ্চিম ডেস্ক

দক্ষিণী সিনেমার সুপার স্টার থালাপতি বিজয়। ভারতজুড়েই তার ভক্তদের সংখ্যা বিপুল। দক্ষিণ ভারতে তিনি ধর্মীয় গুরুদের চেয়ে বেশি জনপ্রিয়। এই সুপারস্টারের অভিনীত ‘‘গোট’’ সিনেমার শুটিং চলছে পুরোদমে। এ অবস্থায় ভক্তরাও ভিড় করছেন শুটিংস্থলে।

কেরালায় শুটিংয়ের ফাঁকে থালাপতি বিজয়কে দেখতে শুরু হয় উপচেপড়া ভিড়। সেই ভিড়ে বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে বিজয়ের গাড়ি। টাইমস অব ইন্ডিয়া এমন খবর প্রকাশ করেছে।

ওই খবরে বলা হয়, বিপুল সংখ্যক ভক্ত-অনুরারী তাদের প্রিয় তারকাকে দেখার জন্য রাস্তা আটকে ভিড় জমান। বিমানবন্দরের গেটের বাইরে প্রায় হাজার খানেক অনুরাগী ছিলেন অভিনেতাকে একবার দেখার অপেক্ষা। আর সেখানেই ঘটে বিপত্তি।

যে গাড়িতে অভিনেতা সফর করছিলেন সেটি জনতার টার্গেট হয়ে দাঁড়ায়। এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিও দেখা গেছে, পুরো গাড়ির কাচ ভেঙে তছনছ হয়ে পড়ে আছে। আঘাতে বড় রকম দাগ তৈরি হয়েছে একাধিক স্থানে।

টাইমস অব ইন্ডিয়া বলছে, কেরালায় চলছে ‘‘গোট’’ সিনেমার শুটিং। প্রায় সপ্তাহখানেক ধরে শুটিং চলবে। বেশ কয়েক বছর পর কেরালায় বিজয় শুটিং করতে গেলেন এবং প্রবল ভালোবাসার সঙ্গে তাকে স্বাগত জানায় অনুরাগীরা। বিশাল ভিড় জমে তাদের, এবং বিমানবন্দর থেকে শুটিং লোকেশন পর্যন্ত অভিনেতার গাড়ির সঙ্গে ভিড় ছিল।

জানা গেছে, তিরুঅনন্তপুরমের ‘‘গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়াম’’-এ শুটিং করবেন থালাপতি বিজয়। সিনেমার ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং হওয়ার কথা ওই স্থানে। বিজয়ের সঙ্গে ক্রুয়ের আরও কয়েকজন তারকারও উপস্থিত থাকার কথা এই কেরালা শিডিউলে।

‘‘গোট’’র শুটিং প্রায় শেষের দিকে এবং বড় বাজেটের এ সিনেমার শুটিং আর সপ্তাহ দুয়েকের মধ্যেই শেষ হয়ে যাওয়ার কথা। চেন্নাই, থাইল্যান্ড, হায়দরাবাদ, পুদুচেরির একাধিক স্থানে এ সিনেমার শুটিং হয়েছে।

দক্ষিণ ভারতীয় সিনেমা,থালাপতি বিজয়,শুটিং
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close