• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

হীরার মতো চকচকে রূপে ফিরলেন ফারদিন খান

প্রকাশ:  ০৬ এপ্রিল ২০২৪, ২২:১৪
পূর্বপশ্চিম ডেস্ক

নব্বইর দশকে শুরু। ২০০০ সালের শুরুর দিকে করেছেন দাপটের সঙ্গে অভিনয়। উপহার দিয়েছেন বেশকিছু ব্যবসা সফল সিনেমা। এরপর হঠাৎ অভিনয় থেকে উধাও। বলছি কিংবদন্তি অভিনেতা এবং প্রযোজক ফিরোজ খানের পুত্র ফারদিন খানের কথা। ১৪ বছর পর অভিনয়ে ফিরলেন তিনি।

অভিনয়ের সব গুণাগুণই ছিল ফারদিন খানের মাঝে। তবে মাদকের নেশায় থমকে যায় তার অভিনয়ের উড়তে থাকা ক্যারিয়ার। ওজন বাড়িয়ে হারিয়ে যান রুপালি পর্দা থেকে। অবশেষে দীর্ঘ এক যুগের বেশি সময় পর অভিনয়ে প্রত্যাবর্তন হলো তার। ফিরলেন রজার বেশে, হীরার মতো চকচকে রূপে।

শনিবার প্রকাশ্যে এলো সঞ্জয় লীলা বানসালির ওয়েব সিরিজ হিরামন্ডি’র ফারদিন খানের লুক।

ছবিতে দেখা যায়, মাথায় নেপালি টুপি, হাতে বিভিন্ন পাথরের আংটি, গায়ে কাবলি, কাঁধে চাদর। আর সামনে রয়েছে উপহারের জন্য রেখে দেওয়া দামি দামি গহনা। ছবি দেখা বোঝাই যাচ্ছে তিনি কোনো নৃত্য অনুষ্ঠান উপভোগ করছেন।

ওয়েব সিরিজটি এ বছর ডিজিটাল প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি দেওয়া হবে। এর আগে সিরিজের একটি গান দর্শক মহলে প্রশংসিত হয়েছে।

ফারদিন ২০১০ সালে ‘দুলহা মিল গ্যায়া’ সিনেমায় সবশেষ অভিনয় করেন।

‘হীরামান্ডি’তে ফারদিনের চরিত্রের নাম ওয়ালি মোহাম্মদ। নেটফ্লিক্স অভিনেতার লুক প্রকাশ করে ক্যাপশনে লিখেছে, ‘ভালোবাসা এবং কর্তব্যের ঘূর্ণিঝড়ে আটকে পড়া ওয়ালি মোহাম্মদ তার রাজকীয় দায়িত্বের সঙ্গে তার হৃদয়ের আকাঙ্ক্ষাকে মেটানোর চেষ্টা করেন। ফারদিন খান, ওয়ালি মোহাম্মদের চরিত্রে তার দুর্দান্ত প্রত্যাবর্তন।’

এই সিরিজে ফারদিন খান ছাড়াও আছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমিন সেগাল, রিচা চাড্ডা এবং সানজিদা শেখ তারকা।

ফারদিন খান,নেটফ্লিক্স,ওয়েব সিরিজ,হিরামন্ডি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close