• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গোপনে প্রোডাকশন হাউজ খুলেছেন পরীমনি

প্রকাশ:  ২৩ ডিসেম্বর ২০১৭, ১০:২১ | আপডেট : ২৩ ডিসেম্বর ২০১৭, ১০:৩৫
মাকসুদুল হক ইমু

হলিউড,বলিউড,টলিউড সবখানেই অভিনেতা অভিনেত্রীরা অভিনয়ে একটু পাকাপোক্ত এবং টাকা পয়সা হলেই প্রযোজনা প্রতিষ্ঠান খুলে বসেন। আমাদের ঢালিউডেও রয়েছে এরকম অনেক উদাহরন। প্রয়াত চিত্রনায়ক মান্না, চিত্রনায়িকা মৌসুমী,চিত্রনায়ক সোহেল রানা,ডিপজল এবং এ প্রজন্মের শাকিব খানসহ জায়েদ খানেরও রয়েছে নিজস্ব প্রোডাকশন হাউজ।

এবার সেই তালিকায় নাম লিখালেন চিত্রনায়িকা পরীমনি। বেশ কিছুদিন পূর্বে অনেকটা গোপনেই পরীমনি তার নিজের প্রোডাকশন হাউজের নামে ট্রেড লাইসেন্সও করিয়েছেন। যার একটি কপি পূর্বপশ্চিম বিডি নিউজের হাতে এসেছে।

তবে সম্প্রতি একটি গণমাধ্যম-কে পরীমনি তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম নিয়ে কৌশলী উত্তর দেন। সেখানে তিনি বলেছেন ‘কেনো চলচ্চিত্র প্রযোজনায় নাম লেখাতে যাচ্ছি এটা নতুন বছরেই বলতে চাই। এখন এ বিষয়ে কথা বলতে চাই না। শুধু এটুকু জানাতে চাই যে নতুন বছরে আমি চলচ্চিত্র প্রযোজনা করব। আর নিজের প্রযোজনা সংস্থার নাম নিয়েও একটু সিদ্ধান্তহীনতায় ভুগছি। রবীন্দ্রনাথের কবিতা সোনার তরী নামে বা আমার নিজের নামের অংশ পি.এম প্রোডাকশন হাউজ এমন নাম দেবার পরিকল্পনা করছি। কয়েকদিনের মধ্যে এটা চূড়ান্ত করব’।

পরীমনির কথা অনুসারে পূর্বপশ্চিম বিডি নিউজের হাতে আসা ট্রেড লাইসেন্স এ দেখা গেছে পরীমনি তার প্রোডাকশন হাউজের নাম ‘সোনার তরী মাল্টিমিডিয়া’ নামেই ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এ নিবন্ধিত করেছেন। গত ২০১৬ সালের মে মাসেই তিনি তার সোনার তরী প্রোডাকশন হাউজের নামে করিয়ে রেখেছিলেন ট্রেড লাইসেন্স। যেখানে ব্যাবসার ধরন হিসেবে উল্লেখ করা আছে পূর্ণ দৈর্ঘ্য চলচ্চিত্র নির্মান।

তাহলে কি আগামী বছর চিত্রনায়িকা পরীমনি তার নিজ নামে নিবন্ধিত ‘সোনার তরী’ মাল্টিমিডিয়া থেকেই পরিচালক মালেক আফসারী ও চিত্রনায়ক জায়েদ খান-কে নিয়ে নতুন সিনেমার ঘোষণা দিবেন! এ বিষয়ে জানতে হলে এখনো অপেক্ষা করতে হবে লাস্যময়ী এই নায়িকার আনুষ্ঠানিক ঘোষণার জন্য।

/এটিএম ইমু

পরীমনি,প্রোডাকশন,সোনারতরী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close