Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
  • ||

হট জিম আউটফিটে সারা-জাহ্নবীর ছবি ভাইরাল

প্রকাশ:  ২৩ জানুয়ারি ২০১৯, ১৬:৫৩ | আপডেট : ২৩ জানুয়ারি ২০১৯, ১৬:৫৬
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

সারা আলি খান ও জাহ্নবী কাপূর। বলিউডের নয়া দুই সেনসেশন। প্রায় কাছাকাছি সময়ে দু’জনের ডেবিউ হয়েছে বলিউডে। জাহ্নবীর ‘ধড়ক’ ও সারার ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ আশা জাগিয়েছে দর্শকের মনে। অভিনয়ের মতো স্টাইল স্টেটমেন্টেও তাঁরা একে অপরকে টক্কর দিতে প্রস্তুত।

দুই স্টার কিডের মধ্যে সারা আলি খানের সঙ্গে প্রত্যেকেই মিল খুঁজে পেয়েছেন তাঁর মা অমৃতা সিংহের। সারা কিন্তু বেশ সাবলীল যে কোনও পোশাকে। জিমের পোশাকে সারার এই ছবিটি ভাইরাল হয়েছে। সারা কিন্তু পাপারাজ্জিদের দিকে তাকিয়ে হাতও নাড়লেন।

সাবলীল সারা প্যাস্টেল পিঙ্ক হল্টার নেক ট্যাঙ্ক টপ, স্পোর্টস ব্রা ও ফ্লোরাল প্রিন্টের জিম শর্টসে বেশ সাবলীল। স্ট্রেচিংয়েই নাকি শরীরচর্চার সময় জোর দেন সারা।

এদিকে জাহ্নবীর পরনেও ছিল হল্টার নেক টপ, স্পোর্টস ব্রা ও ট্রেনিং শর্টস। উজ্জ্বল কমলা রং বেছে নিয়েছেন তিনি। এই রঙের পোশাকেও বেশ সাবলীল তিনি।

সারা পরেছেন গোলাপি রঙের স্নিকার্স। এক ঢাল চুল এক্কেবারে টানটান খোঁপা করে নিয়েছেন সইফ আলি কন্যা। মুখে বিন্দুমাত্র মেক আপ নেই। নো মেক আপ এই লুকসই ভাইরাল হয়েছে। এর আগেও একই গোলাপি স্নিকার্সে দেখা গিয়েছে তাঁকে।

শ্রীদেবীর মেয়ের পরনে রয়েছে রুপোলি রঙের স্লিপ অন, আর সারা কিন্তু দিব্যি একটা সাধারণ পনিটেল করেছেন। জিমের ক্ষেত্রে সারা অনেক বেশি জোর দেন ওয়েট লিফ্টিংয়ে, এমনটাই জানিয়েছে বলি সূত্র।

তবে সারার মতো নো মেক আপ লুকস ছিল না জাহ্নবীর। তিনি ঠোঁটে কমলা রঙের গ্লস লাগিয়েছিলেন জিমে যাওয়ার পথেও। আর আবছা কাজলও ছিল চোখে।

এর আগেও সারা আলি খান ও জাহ্নবী কপূরের জিম ফ্যাশন আউটফিটের ছবি ভাইরাল হয়েছিল। বলিউডে প্রবেশ করা মাত্রই দুই স্টার কিডের উপরেই সবার নজরে রয়েছে। ভবিষ্যতই বলে দেবে শ্রীদেবী কন্যা জাহ্নবী নাকি সইফ-অমৃতা কন্যা সারা, কে বেশি মন জয় করেন দর্শকদের।

এখনও পর্যন্ত দর্শকদের বিচারে বেশ কিছু ক্ষেত্রে এগিয়ে রয়েছেন সারাই, এমনটাই জানিয়েছে বলি সূত্র। কারণ সারা ব্যক্তিগতভাবে খোলামেলা পোশাকে কিংবা চুম্বনের দৃশ্যে অনেক বেশি সাবলীল। জাহ্নবী কপূরের মধ্যে এখনও আড়ষ্টতা রয়েছে।

পিবিডি/ ইকা

জাহ্নবী কাপূর,সারা আলি খান,ভাইরাল
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত