Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫
  • ||

রোহিঙ্গা শিবিরের দুঃস্বপ্নের গল্প শুনছেন অ্যাঞ্জেলিনা জোলি

প্রকাশ:  ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২৭
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

জাতিসংঘের শরণার্থী বিষয়ক সংস্থা (ইউএনএইচসিআর) এর বিশেষ দূত, হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি দ্বিতীয় দিনের মতো মঙ্গলবার (৫ ফেব্রুয়ারী) কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প শিবিরে আশ্রিত রোহিঙ্গা পরিবারের নারী-শিশুদের সাথে সময় কাটিয়ে তাদের পালিয়ে আসার কারণ ও ঘটে যাওয়া দু:স্বপ্নগুলো জেনে নিচ্ছেন।

এছাড়া ইউএনএইচসিআর ব্রাক, রিলিফ ইন্টারন্যাশনাল সহ বিভিন্ন সংস্থার কর্মকর্তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও আলোচনা করার কথা রয়েছে জোলির। ক্যাম্পে অবস্থানরত রোহিঙ্গা ক্যাম্পের বিভিন্ন দাতা সংস্থা ও এনজিও পরিচালিত স্বাস্থ্যসেবামুলক প্রতিষ্ঠান পরিদর্শন করার কথা রয়েছে বিখ্যাত এই অভিনেত্রীর।

বিকালে ক্যাম্প থেকে কক্সবাজার ফিরে শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার এবং ইউএনএইচসিআরসহ বিভিণ্ন আন্তর্জাতিক সংস্থার কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করার কথা। কক্সবাজার সফর শেষ করে ঢাকায় পৌঁছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার কথা রয়েছে তার।

সোমবার (৪ ফেব্রুয়ারী) সকাল সাড়ে দশটার দিকে একটি বেসরকারী বিমানে কক্সবাজার পৌঁছেন এই জনপ্রিয় অভিনেত্রী। সেখান থেকে কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যদিয়ে কক্সবাজারের ইনানীতে তারকামানের একটি হোটেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তিনি চলে যান টেকনাফের চাকমারকুল শরণার্থী শিবিরে। অ্যাঞ্জেলিনা জোলি জাতিসংঘের শরণার্থীবিষয়ক সংস্থা ‘ইউএনএইচসিআর’র বিশেষ দূত হিসেবে ৪দিনের সফরে বাংলাদেশে এসে পরদিন তিনদিনের সফরে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আসেন।

পিবিডি/ ইকা

অ্যাঞ্জেলিনা জোলি,দুঃস্বপ্নের গল্প,রোহিঙ্গা শিবির
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত