Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
  • ||

আসছে মোশাররফের ‘বাঙ্গি টেলিভিশন’

প্রকাশ:  ১৫ মার্চ ২০১৯, ১৫:১৭
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

ছোট পর্দার দুই জনপ্রিয় মুখ মোশাররফ করিম ও কচি খন্দকার সম্প্রতি এক হয়েছেন ‘বাঙ্গি টেলিভিশন’ নামে একটি চ্যানেলকে ঘিরে।

এতে পরিচালক হিসেবে আছেন কচি খন্দকার আর ৩০ শতাংশ মালিকানা রয়েছে মোশাররফ করিমের। আগামী ১৬ মার্চ থেকে প্রচারে আসছে ‘বাঙ্গি টেলিভিশন’। ‘ফাটে না ফাটাই’ট্যাগ লাইন ধরে টেলিভিশনটি এগিয়ে যাবে বলে জানান মোশাররফ করিম।

তিনি বলেন, পৃথিবীতে কতো ধরনের টেলিভিশন আছে। যেমন- স্পোর্টস, নিউজ, রান্না, অ্যাডভেঞ্চার, ট্রাভেল প্রভৃতি। ঠিক সে রকমের একটা টেলিভিশন বাঙ্গি টেলিভিশন! বাঙ্গি টেলিভিশন এর মূল উদ্দেশ্য নির্মল বিনোদনের মাধ্যমে মানুষের মন জয় করা।

‘বাঙ্গি টেলিভিশন’ নামের এই নাটকটি ১৬ মার্চ থেকে সপ্তাহের প্রতি শনি, রবি ও সোমবার রাত ৯টায় নাগরিক টিভিতে প্রচার হবে।

কচি খন্দকার বলেন, এই টেলিভিশনের মালিক ধনাঢ্য শিল্পপতি আবুল কাশেম। তিনি দুজন অন্যতম ক্রিয়েটিভকে ডিরেক্টর হিসেবে তার টেলিভিশনে যুক্ত করেছেন। তারা ক্রিয়েটিভ ডিরেক্টর এবং এই টেলিভিশনের মালিকানার সঙ্গে যুক্ত। এই টেলিভিশনে যেমন সিইও, হেড অব প্রোগ্রাম , হেড অব মার্কেটিং, প্রোগ্রাম প্রডিউসার-সহ অসংখ্য কর্মচারী-কর্মকর্তা যুক্ত। টেলিভিশনটার নাম বাঙ্গি কিভাবে হয়, মূলত এখান থেকেই এর কাহিনি সূচনা।

বাঙ্গি টেলিভিশনের নাটকে আরও অভিনয় করেছেন জেনি, জুঁই, জান্নাতুল সুমাইয়া হিমি, এমিলা, রিফাত জাহান, মামুনুর রশিদ, আবুল হায়াত, রহমত আলী, ফারুক আহমেদ, শহীদুজ্জামান সেলিম, সাজু খাদেম, তারিক স্বপন, মুসাফির সৈয়দ বাচ্চু, রিফাত চৌধুরী প্রমুখ। অচিরেই যুক্ত হবেন আরও অনেক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী। ‘বাঙ্গি টেলিভিশন’র থিম সং-এর কথা লিখেছেন মারজুক রাসেল। সংগীত ও কন্ঠ দিয়েছেন পলাশ নূর।

পিবিডি/ ইকা

টিভি,নাটক
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত