Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫
  • ||

হালকা শীতে মেয়েদের পোশাক

প্রকাশ:  ২৪ জানুয়ারি ২০১৯, ১৪:৫৩
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon

পোশাক মানুষের দৈনন্দিন জীবনে অপরিহার্য। শুধু পোশাক হলেই হয়না তা অবশ্যই হতে হয় নিজের পছন্দমত এবং ব্যক্তিত্ব সম্পন্ন। স্বাভাবিক সময়ের চাইতে শীতের পোশাক মানানসই ভাবে পেতে মুশকিললেই পরতে হয়। আর যদি হয় মেয়েদের তাহলে তো কথাই নেই।

সাধারণ পোশাকের সাথে শীতের পোশাকের মেলবন্ধন করতেই সমস্যায় পরতে হয়। শহরের বাইরে পুরোদমে চলছে শীতের তীব্রতা। তবে রাজধানীতে তেমন শীত অনুভব করা যাচ্ছেনা। এমন হালকা শীতে না ভারি পোশাক পরা যায়, না বেছে নেওয়া যায় সাধারণ পোশাক।

এ হালকা শীত ফ্যাশনের জন্য দারুণ উপযোগী, চমৎকার সব স্টাইলিশ হালকা পোশাকের ওপর ভরসা করতে পারেন অনায়াসে। যে কোন মার্কেটেই বা ফুটপাত ঘুরলেও দেখা মিলবে বিভিন্ন স্টাইলের শীতের পোশাক। হালকা শীতে মেয়েরা বেশির ভাগ সময়ে চাদর ব্যবহার করে থাকে। পোশাকের সাথে মিল রেখে বিভিন্ন ডিজাইনের চাদর পরা যেতে পারে। যারা শাড়ি পরিধান করে তাদের জন্য হালকা শীতে চাদর মানানসই।

ত্রিপিসের সাথে গেঞ্জি কাপরের বা জিন্সের পাতলা সোয়েটার পরলে সুন্দর দেখায়। জিন্সের প্যান্ট বা কাপরের প্যান্ট হলে হাফ বা লম্বা কটি ভালো লাগে। এছাড়াও পাতলা কাপড়ের বিভিন্ন ফ্যাশনের সোয়েটার মানানসই। এক্ষেত্রে গাঢ় রঙের হলে দেখতে দারুণ দেখায়। সাধারণ কামিজের ক্ষেত্রে পোশাকের রঙের সাথে মিলিয়ে চাদর বা কালো, লাল, ঘিয়া রঙের শীতের পোশাক মানাবে। অনেকে ইন করে প্যান্ট পরে তাদের ক্ষেত্রে ব্লেজার বা জিন্সের কাপড়ের জ্যাকেট মানানসই।

পিবিডি/ওএফ

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত