• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||

সাধ্যের মধ্যেই মিলছে অপো’র ‘এ১৭কে’ এবং অপো ‘এ৭৭’ স্মার্টফোন

প্রকাশ:  ১৪ সেপ্টেম্বর ২০২৩, ১৮:২৯
নিজস্ব প্রতিবেদক

গাছের পাতার রঙ পরিবর্তন ও ফুরফুরে হাওয়ার মাধ্যমে শরত্কাল যেমন প্রকৃতিকে রাঙিয়ে দেয়, তেমনি শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন টেকনোলজি কোম্পানি ‘অপো’ এর জনপ্রিয় ‘অপো এ১৭কে’ এবং ‘অপো এ৭৭’ স্মার্টফোনের দাম কমানোর এক দারুণ খবর নিয়ে এ মৌসুম শুরু করছে। ৯ সেপ্টেম্বর থেকে ডিভাইসগুলোর মূল্যহ্রাস শুরু হওয়ার পর, ইউজাররা অত্যাধুনিক প্রযুক্তিকে আরও সহজেই পাচ্ছেন তাদের হাতের নাগালে।

স্টাইলিশ এবং ফিচার-সমৃদ্ধ ‘অপো এ১৭কে’ স্মার্টফোনের আগের দাম ছিল ১৪,৯৯০ টাকা, যা কমিয়ে এখন ১৩,৯৯০ টাকা করা হয়েছে। এছাড়া ৩৩-ওয়াট সুপারভুক চার্জিংয়ের জন্য বিখ্যাত ‘অপো এ৭৭’ এখন ১৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে, যার পূর্ব মূল্য ছিল ২০,৯৯০ টাকা। এই শরৎ-এক্সক্লুসিভ মূল্য সংশোধনের কারণে বাংলাদেশি ইউজাররা কোনো রকম আর্থিক চাপ ছাড়াই এই স্মার্টফোনগুলো উপভোগ করতে পারবেন।

‘অপো এ১৭কে’ স্মার্টফোনে এখন আরও আকর্ষণীয় মূল্যছাড় দেওয়া হয়েছে, যা উদ্ভাবনকে সর্বস্তরে পৌঁছে দেওয়ার প্রতি অপো’র প্রতিশ্রুতির উদাহরণ। উন্নত ফিচার এবং অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি ‘অপো এ১৭কে’ কোনো রকম বিঘ্ন ছাড়াই একটি নিরবচ্ছিন্ন এবং সন্তোষজনক ইউজার এক্সপেরিয়েন্স দিবে। স্টাইলিশ বডির সঙ্গে ডিভাইসটিতে রয়েছে একটি ৫০০০এমএএইচ এর দীর্ঘস্থায়ী ব্যাটারি যা সারাদিনের ব্যাটারির পাওয়ার নির্ভরযোগ্যতা নিশ্চিত করে। ফোনটিতে ৪ জিবি পর্যন্ত র‌্যাম বৃদ্ধির সুবিধাসহ হাই- ডিমান্ডিং অ্যাপগুলোও কম ল্যাগসহ নির্বিঘ্নে চালানো যাবে। এর সাইড ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার নিরাপদ এবং দ্রুত ডিভাইস অ্যাক্সেস নিশ্চিত করে, এবং এর আইপিএক্স৪ পানি নিরোধক প্রযুক্তি ডিভাইসে পানি ঢুকে তা নষ্ট হওয়ার হাত থেকে সুরক্ষার নিশ্চয়তা দেয়। এক কথায়, ইউজাররা সাশ্রয়ী মূল্যে একটি বিশাল প্যাকেজ পাচ্ছেন।

বেশ হালকা ও নান্দনিক ডিজাইনের ‘অপো এ৭৭’ যেন ঠিক পকেট-সাইজের একটি শিল্পকর্ম। স্মার্টফোনটির ৩৩-ওয়াট সুপারভুক চার্জিং ক্ষমতার কারণে ইউজাররা চলাফেরার সময় তাদের সুবিধামতো ফোনে চার্জ দিতে পারে। এমনকি কোলাহলপূর্ণ পরিবেশেও স্পিকারের আল্ট্রা-ভলিউম মোড সঙ্গীতে নিমগ্ন হওয়ার আনন্দের অভিজ্ঞতাকে বাড়িয়ে তোলে। গেমিং বা কন্টেন্ট ব্যবহারের সময় ডিভাইসটির ৬.৫৬-ইঞ্চি কালার-রিচ ডিসপ্লে ইউজারদের প্রাণবন্ত অভিজ্ঞতা দিয়ে থাকে। ৫০ মেগা পিক্সেল এআই ডুয়াল ক্যামেরা পরিষ্কার, উচ্চ-মানের ফটোগ্রাফের গ্যারান্টি দেয়, যেখানে বোকেহ ডেপথ ক্যামেরা পোর্ট্রেটগুলিতে একটি প্রফেশনাল টাচ যোগ করে। অপো এ১৭কে এবং অপো এ৭৭ স্মার্টফোন এখন নতুন সামঞ্জস্য করা দামে বাংলাদেশের সকল অনুমোদিত অপো স্টোরগুলিতে পাওয়া যাচ্ছে।

স্মার্টফোন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close