• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আরমানা গ্রুপের সাথে ব্র্যাক ব্যাংকের এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি

প্রকাশ:  ১৫ জুন ২০২৩, ০১:৫০
পূর্বপশ্চিম ডেস্ক

আরমানা গ্রুপের সাথে ব্র্যাক ব্যাংক লিমিটেডের এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

গত ৭ জুন ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন, ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মাহীয়ুল ইসলাম এবং আরমানা গ্রুপের অ্যাডভাইজার অঙ্কুর গুপ্ত।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বক্তারা জানান, আরমানা গ্রুপ মূলত ডেনিম-ওয়্যার উৎপাদনকারী একটি শিল্প প্রতিষ্ঠান। যারা প্রধানত ডেনিম বটম-ওয়্যার উৎপাদন করে। আর সেগুলো বিভিন্ন ইউরোপীয়, উত্তর আমেরিকান এবং এশীয় দেশগুলোতে রপ্তানি করে থাকে।

এই চুক্তির আওতায় আরমানা গ্রুপের কর্মকর্তারা স্যালারি অ্যাকাউন্ট, মাল্টি-কারেন্সি ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ঋণ সুবিধা, ডিপিএস, ফিক্সড ডিপোজিট সুবিধা পাবে। পাশাপাশি ব্র্যাক ব্যাংক এমপ্লয়ি ব্যাংকিং-এর অন্যান্য সুযোগ-সুবিধা এবং আনন্দদায়ক ব্যাংকিং অভিজ্ঞতা উপভোগ করতে পারবে।

এমপ্লয়ে ব্যাংকিং এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরোও উপস্থিত ছিলেন, আরমানা গ্রুপের অ্যাডভাইজার প্রকাশ চৌধুরী, জেনারেল-ম্যানেজার ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস আহসান হাবীব, এফসিএমএ জেনারেল ম্যানেজার-কমার্শিয়াল কামরুজ্জামান এবং কমার্শিয়াল ম্যানেজার সৈয়দ মাহাফুজুল হক।

এছাড়াও ব্র্যাক ব্যাংকের ডি এমডি অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান, কর্পোরেট ব্যাংকিং এর রিজিওনাল কর্পোরেট-ঢাকা এর এরিয়া হেড আবু সাদাত চৌধুরী, হেড অব রিটেইল লেন্ডিং মনিরুল ইসলাম রনি, হেড অফ রিটেইল আন্ডাররাইটিং আশিকুর রহমান এবং হেড অব এমপ্লয়ি ব্যাংকিং শাহাদুল ইসলাম এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাণিজ্য,আরমানা গ্রুপ,ব্র্যাক ব্যাংক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close