• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১
  • ||

বিশ্বমানের ওয়ালটন হোম, কিচেন অ্যাপ্লায়েন্স প্রদর্শিত হচ্ছে বাণিজ্য মেলায়, ব্যাপক সাড়া

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৩৭
নিজস্ব প্রতিবেদক

চলমান ২৮তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটনের মেগা স্টলে শোভা পাচ্ছে ওয়ালটন ব্র্র্যান্ডের স্মার্ট ও অত্যাধুনিক এনার্জি সেভিং হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস। মেলায় ২০ ধরনের ৬০টির বেশি নতুন মডেলের হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স প্রদর্শন করছে ওয়ালটন। এসব পণ্য দর্শনার্থী, ক্রেতা এবং গ্রাহকদের জন্য সাজিয়ে রাখা হয়েছে বঙ্গবন্ধু টানেলের আদলে নির্মিত দৃষ্টিনন্দন মেগা স্টলে। ওয়ালটনের বিশ্বমানের এসব পণ্য দেখতে স্টলে ভিড় করছেন ক্রেতা-দর্শনার্থীরা।

মেলা ঘুরে দেখা গেছে, চলমান আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এক ছাদের নিচে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারসমৃদ্ধ স্মার্ট ফ্রিজ, এসি, টিভি, লিফট, ওয়াশিং মেশিন, ল্যাপটপ, কম্পিউটার, ইলেকট্রিক বাইক, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেসসহ অসংখ্য ধরনের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্যসামগ্রী প্রদর্শন করছে ওয়ালটন। পূর্বাচলের বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে চলছে মাসব্যাপী এই বাণিজ্য মেলা। কনজ্যুমার গুডসের পাশাপাশি এলজিপি, এলডিপি, নাট, বোল্ট ও স্ক্রুসহ ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস প্রদর্শন করছে প্রতিষ্ঠানটি।

ওয়ালটন হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড ম্যানেজার ফজলে রাব্বি খাদেম জানিয়েছেন, মেলায় প্রদর্শিত হচ্ছে নতুন মডেলের ওয়াশিং মেশিনসহ বিভিন্ন ধরনের হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স। এসব পণ্যের মধ্যে আছে—রাইস কুকার, গ্যাস স্টোভ, গ্যাস হব, চপার, মাইক্রোওয়েভ ওভেন, ব্লেন্ডার, কুকওয়্যার, কেটলি, প্রেশার কুকার, মিক্সার গ্রিন্ডার, স্টিম আয়রন ও রুম হিটারের মতো অত্যন্ত প্রয়োজনীয় পণ্য।

ব্র্যান্ড ম্যানেজার আরো বলেন, মেলায় ওয়ালটনের ই-প্লাজা জোনে উপস্থিত হয়ে যেকোনো পণ্য অর্ডার করতে পারছেন ক্রেতারা। ওয়ালটনের মেগা স্টলে ক্রেতা, গ্রাহক, দর্শনার্থীদের সুবিধার্থেই রাখা হয়েছে ই-প্লাজা জোন। কোনো গ্রাহক বা দর্শনার্থী ওয়ালটনের যেকোনো পণ্য পছন্দ করলে ই-প্লাজার মাধ্যমে অর্ডার দিতে পারছেন সহজেই। অর্ডার করার সর্বোচ্চ ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে হোম ডেলিভারি নিশ্চিত করা হচ্ছে। এছাড়া ই-প্লাজার মাধ্যমে আপকামিং মডেলের কোনো পণ্যের প্রি-অর্ডারও দিতে পারছেন ক্রেতারা।

প্রোডাক্ট ম্যানেজার রিন্টু অগাস্টিন গমেজ বলেন, এবারের বাণিজ্য মেলায় নতুন নতুন প্রযুক্তি ও ফিচার-সমৃদ্ধ অত্যাধুনিক স্মার্ট পণ্য প্রদর্শন করা হচ্ছে, যা দেশি-বিদেশি ক্রেতা-দর্শনার্থীদের আকৃষ্ট করছে। এর মধ্যে আছে আপকামিং মডেলের ডাবল চেম্বার ওয়াশিং মেশিন, যাতে কাপড় পরিষ্কার ও শুকানো যায়। আছে অত্যাধুনিক প্রযুক্তির ডাবল চেম্বারের ওয়াশিং মেশিন, যার ধারণক্ষমতা ১৫ কেজি। ওয়ালটন ওয়াশিং মেশিনে কাপড়ের মান ঠিক রাখার জন্য ইন্টেলিজেন্ট ড্রাইং রয়েছে। একই সঙ্গে কাপড়ের ফেনা না তুলেই তা ওয়াশ করবে। এছাড়াও বিদ্যুৎসাশ্রয়ী উন্নত মানের গিজারসহ নানা পণ্য দিয়ে সাজানো হয়েছে ওয়ালটন মেগা স্টলের হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স জোন। রয়েছে আপকামিং কিছু পণ্য, যা শিগগিরই বাজারে ছাড়া হবে। মেলা উপলক্ষে ওয়ালটনের সব ধরনের হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স কেনায় ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১২ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। আছে কিস্তি সুবিধায় পণ্য কেনার সুযোগ।

ওয়ালটন হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সের চিফ বিজনেস অফিসার (সিবিও) মোস্তফা কামাল বলেছেন, ক্রেতা-দর্শনার্থীরা একই ছাদের নিচে তাদের প্রয়োজনীয় সব গৃহস্থালি পণ্য যাতে দেখতে ও কিনতে পারেন, সেজন্য ২০ আইটেমেরও বেশি হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স প্রদর্শন করা হচ্ছে। নতুন বছর ও বাণিজ্য মেলা উপলক্ষে প্রোডাক্ট লাইনে যুক্ত হয়েছে আরো ৬০টি নতুন মডেল। এয়ার পিউরিফায়ার, ইনফ্রারেড কুকার, হট প্লেট কুকার, মিল্ক প্যান, ডিজিটাল কুকার, প্রাইস (মূল্য) কম্পিউটিং ওয়েট স্কেল, প্ল্যাটফর্ম স্কেল ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সে নতুন যুক্ত হয়েছে।

তিনি জানান, মেলায় প্রদর্শিত হচ্ছে আইওটিবেজড অটোমেটেড গিজার, যা দূর থেকে মোবাইল অ্যাপের মাধ্যমে পরিচালনা করা সম্ভব। মেলায় আছে টাইমারসহ গ্যাস হব, যা ১ থেকে ১৮০ মিনিট পর্যন্ত টাইম কাউন্টডাউন করে রান্না সম্পন্ন করতে সক্ষম। রান্নার জন্য আরো রয়েছে ডিজিটাল কুকার, যা একই সঙ্গে রাইস, ফ্রাইড ও কারি আইটেম সহজেই রান্না করতে পারে। মানুষের জীবনধারার সঙ্গে তাল মিলিয়ে ওয়ালটনের সব পণ্যে প্রযুক্তি, ডিজাইন, রঙ ও ফিচারে আনা হয়েছে নতুনত্ব। তাই, মেলায় দর্শনার্থীদের আগ্রহের কেন্দ্রে রয়েছে ওয়ালটনের হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স। আমাদের প্রত্যাশা, পরিবারে নিত্য প্রয়োজনীয় সুস্বাদু রান্নায় ওয়ালটনের হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স হবে আদর্শ প্রযুক্তি পণ্য। গ্রাহকরা দৈনন্দিন জীবনে পাবেন নতুন এক্সপেরিয়েন্স ও আধুনিকতার ছোঁয়া।

ওয়ালটন,বাণিজ্য মেলা,ঢাকা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close