• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সরকারকে হুমকি-ধামকি দিয়ে লাভ নেই: হানিফ

প্রকাশ:  ২৮ অক্টোবর ২০১৮, ১৫:১৩
কুষ্টিয়া প্রতিনিধি
ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, মির্জা ফখরুল সাহেবের নেত্রী বেগম খালেদা জিয়া ২০১৫ সালেও ঘোষণা দিয়েছিলেন সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরবেন না। সেটা জনগণ দেখেছিল তাদের নেত্রী আন্দোলনের নামে ৯৩ দিন পেট্রোল বোমা দিয়ে প্রায় আড়াইশ মানুষকে হত্যা করেছিলেন এর পর নিজেই ঘরে চলে গিয়েছিলেন।

সুতরাং তাদের ঘরে ফেরা না ফেরার কাহিনী দেশবাসী জানে, বহুবার দেখেছে। সরকারকে এ সব হুমকি-ধামকি দিয়ে কোন লাভ হবে না।

রোববার (২৮ অক্টোবর) সকালে কুষ্টিয়া সদর উপজেলার কমলাপুর মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে অভিভাবক সমাবেশে যোগ দেয়ার আগে “বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ৭ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত ঘরে ফিরবো না” ঐক্যফ্রন্টের সমাবেশে বিএনপি নেতা মির্জা ফখরুলের এমন বক্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

খালেদা জিয়ার নির্বাচনে অংশ নেয়া প্রসঙ্গে হানিফ বলেন, তিনি দুর্নীতির মামলায় দণ্ডপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন, এই দণ্ড রহিত না হওয়া পর্যন্ত নির্বাচনে অংশ নেয়া ও মামলা থেকে বের হওয়ার কোন সুযোগ নেই। আইনী প্রক্রিয়ায় খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত তার নির্বাচনে অংশ নেয়ারও কোন সুযোগ নেই।

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান, সহ-দপ্তর সম্পাদক হাজী তরিকুল ইসলাম মানিক, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আতাউর রহমান। এ ছাড়া দলীয় নেতাকর্মীসহ বিদ্যালয়ের অভিভাবক, ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

/পি.এস

কুষ্টিয়া,হানিফ,সরকার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close