• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জাতীয় পার্টি একলাখ ভোটে জিতবে

প্রকাশ:  ১৮ ডিসেম্বর ২০১৭, ১৮:৫৮ | আপডেট : ১৮ ডিসেম্বর ২০১৭, ১৯:০১
নিজস্ব প্রতিবেদক

রংপুরে জাতীয় পার্টি একলাখ ভোটে জিতবে। জাতীয় পার্টির প্রার্থীর ব্যক্তিগত জনপ্রিয়তা, এরশাদের ইমেজ ও পার্টির শক্তিতে রংপুর মেয়র নির্বাচনে লাঙলের পক্ষেই ব্যালট বিপ্লব ঘটতে যাচ্ছে। জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার সোমবার টেলিফোনে পূর্বপশ্চিমকে রংপুর থেকে একথা বলেছেন।

এবিএম রুহুল আমিন হাওলাদার পূর্বপশ্চিমকে বলেছেন, জাতীয় পার্টির প্রার্থীর মোস্তাফিজার রহমান মোস্তফা লক্ষ ভোটের ব্যবধানে বিজয়ী হবেন ইনশাল্লাহ। তারপক্ষে এখন গণজোয়ার বইছে। জাতীয় পার্টির ২০ হাজার কর্মী কেন্দ্র পাহারার দায়িত্ব নিচ্ছে। তিনি বলেন, রংপুর এরশাদের রাজনীতির দূর্গ। তার প্রতি মানুষের আবেগ ভালোবাসা ও সমর্থন এই নির্বাচনে উজার করে দিয়ে দূর্গ ফিরিয়ে দিচ্ছে।

সম্পর্কিত খবর

    তিনি বলেন, বিগত মেয়র নির্বাচনেও জাতীয় পার্টি জিততো যদি এভাবে ঐক্যবদ্ধভাবে একক প্রার্থী নিয়ে মাঠে নামতো। সেইবার জাতীয় পার্টির ভোট করেনি তবুও পার্টির জনপ্রিয় প্রার্থী মোস্তফা স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৮৭ হাজার ভোট পেয়েছিলেন। তিনি সকল স্তরের মানুষের কাছে ব্যাপক জনপ্রিয়। তার জনপ্রিয়তার সঙ্গে এরশাদের ইমেজ ও জাতীয় পার্টির শক্তি যুক্ত হওয়ায় তারপক্ষে ভোট বিপ্লব ঘটতে যাচ্ছে। আমরা বিজয়ী হয়ে ঢাকায় ফিরছি।

    জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ সোমবার রংপুর গেছেন। এর আগে থেকে পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা সেখানে পড়ে আছেন। দলের এমপি মোহাম্মদ ইয়াহিয়াসহ অসংখ্য নেতাকর্মী এখন রংপুরে। নির্বাচন আচরণবিধি লঙ্ঘন হবে তাই সিটি কর্পোরশেন এলাকার বাইরে রিসোর্ট হোটেলে এখন ঠাই নাই ঠাই নাই অবস্থা।

    কেকে হ্যালো মিনিস্টার, পদত্যাগ না চাই জবাবদিহিতা চাইতেই পারি তিনদলই রংপুরে জিততে চায় এদের কাছে একালের রাজনীতিকরা কি পাঠ নেবেন?

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close