• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘ইতিহাসকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে বিএনপি-জামায়াত’

প্রকাশ:  ১১ আগস্ট ২০১৮, ১২:০৭
কুষ্টিয়া প্রতিনিধি

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি এবং জামায়াত জঙ্গিরা শোকের মাসে জাতির জনকের প্রতি সমবেদনা কিংবা শ্রদ্ধা জানায় না, ওরা দিনে দুপুরে মিথ্যাচার করে ইতিহাসকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। সুতরাং সরকারকে দোষারোপ করে লাভ নেই, যা সত্য তাই প্রকাশ করা হয়েছে।

শনিবার (১১ আগস্ট) সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় জাতীয় ফলদ বৃক্ষ মেলার উদ্বোধনের আগে তিনি ‘কথা বলতে দিন, গুজব ছড়াবেন না, সাংবাদিকদের নিয়ে নোংড়া রসিকতায় কাদের’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, ছাত্র-ছাত্রীদের আন্দোলনকে বিএনপি-জামায়াত চক্ররা ষড়যন্ত্রের আন্দোলনে পরিণত করতে ব্যর্থ হয়েছে, আর সে কারণেই তাদের গাত্রদাহ, মনের জালা। ছাত্র আন্দোলনের সব দাবি মেনে নিয়ে সরকার তা বাস্তবায়ন করছে। সুতরাং ছাত্র-ছাত্রীদের কাধে বন্দুক রেখে কোন পরিস্থিতিতেই জল ঘোলা করতে পারবে না। বিএনপি-জামায়াতকে শোকের মাসে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানানোর অনুরোধ, না হলে বুঝবো তারা পাকিস্তানের মতই মিথ্যাচার আর গুজব রটনো ও ইতিহাস কে বিকৃত করছে।

ইনু সাংবাদিকদের উদ্দেশে বলেন, আহত সাংবাদিকদের চিকিৎসার ব্যয়ভার গ্রহণ করেছে সরকার। সাংবাদিকের দাবির সাথে সরকার একমত, দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বারাষ্ট্র মন্ত্রীর সাথে কথা হয়েছে, দূর্বত্তদের দ্রুত গ্রেফতার করা হবে এবং কঠিন সাজা দেওয়া হবে।

এ সময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা জাসদের সভাপতি আতা-উর- রহমান আতা, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকতা সোহেল মারুফ, ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুর-ই-আলম সিদ্দিকীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

/পি.এস

কুষ্টিয়া,ইতিহাস,বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close