• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গণধর্ষণের শিকার নারীকে দেখতে নোয়াখালীতে ফখরুলরা

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০১৯, ১৩:৩১
নোয়াখালী সংবাদদাতা

ভোটের দিন নোয়াখালীর সুবর্ণচরে স্বামী-সন্তানদের বেঁধে গণধর্ষণ ও নির্যাতনের শিকার নারী ও তার পরিবারের প্রতি সহমর্মিতা জানাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে এসেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল আলমগীর ও ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতারা।

শনিবার (০৫ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ওই নারীকে দেখতে হাসপাতালের ঢুকেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল আলমগীর।

এসময় তার সঙ্গে রয়েছেন-ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতা কাদের সিদ্দিকী, আ স ম আবদুর রব, বরকত উল্লাহ বুলু, মো. শাহজাহান, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনসহ অনেকে।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর দিবাগত মধ্য রাতে নোয়াখালীর সূবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের চরবাগ্গা গ্রামে স্বামী-সন্তানকে বেঁধে চার সন্তানের জননীকে (৩২) গণধর্ষণের ঘটনা ঘটেছে। বিরোধী দলকে ভোট দেওয়ায় এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীর স্বামী।

এ ঘটনায় দায়ের করা মামলার এজহারে বলা হয়েছে, ৩০ ডিসেম্বর ভোট গ্রহণ শেষে সরকারি দলের সমর্থক মোশারফ, সালাউদ্দিন ও সোহেলসহ ১০-১২ জন তাঁর বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। এ সময় আসামিরা তাঁকে ও তাঁর মেয়েসহ বাড়ির অন্যদের পিটিয়ে আহত করে অস্ত্রের মুখে জিম্মি করে রাখে। পরে তারা তাঁর স্ত্রীকে ধর্ষণ করে এবং পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। পরের দিন সকালে এলাকাবাসী এসে তাঁদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় দায়ের করা মামলায় নয় আসামীর মধ্যে ‘মূল ইন্ধনদাতা’ সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. রুহুল আমিনসহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।

/অ-ভি

গণধর্ষণ,নির্বাচন,শিকার,নারী,নোয়াখালী,ফখরুল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close